ফেনীতে করোনায় আক্রান্ত যুবলীগ নেতা, বাসা লকডাউন

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ২৭ মে ২০২০, ১৩:৩২

ফেনী জেলা যুবলীগের শীর্ষ এক নেতা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় শহরের ডাক্তারপাড়ায় তার বাসা লকডাউন করা হয়েছে। তার গ্রামের বাড়ি সোনাগাজী উপজেলার আহমদপুরে। মঙ্গলবার দুপুরে নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগার থেকে পাঠানো প্রতিবেদনে করোনা পজিটিভের বিষয়টি জানা গেছে। সদর ইউএনও নাসরীন সুলতানা জানান, আক্রান্ত ব্যক্তি শহরের ডাক্তারপাড়ায় ছাপা টাওয়ারের ৭ম তলায় থাকেন। ফেনী মডেল থানা পুলিশ তার বাসা লকডাউন ঘোষণা করেছে।


পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহতাব উদ্দিন মুন্না জানান, ১৪ তলার বহুতল ভবনটিতে বসবাসরতদের বিনা প্রয়োজনে বাসা থেকে বের না হতে অনুরোধ জানানো হয়েছে। স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা মোট ৭৭ জন। গত ১৬ এপ্রিল জেলায় প্রথম এক যুবকের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়।

এরপর দেড় মাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭৭ জনে। এরমধ্যে সদর উপজেলায় ২৪ জন, ছাগলনাইয়ায় ১৪ জন, দাগনভূঞার ১৪ জন, সোনাগাজীতে ৯ জন, পরশুরামে ৭ জন, ফুলগাজীতে ৫ জন। অপর চারজন পার্শ্ববর্তী উপজেলা চট্টগ্রাম, মিরসরাই, চৌদ্দগ্রাম ও সেনবাগের বাসিন্দা ফেনী জেনারেল হাসপাতালে নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে। একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us