মুকসুদপুরে পৃথক সংঘর্ষে ওসিসহ আহত ৪৫

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ২৬ মে ২০২০, ১৬:৫৩

গোপালগঞ্জের মুকসুদপুরে পৃথক সংঘর্ষের ঘটনায় ওসিসহ প্রায় ৪৫ জন আহত হয়েছেন। এসময় ৩-৪টি দোকান ও একটি বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। এছাড়া একটি মোটরসাইকেলও আগুনে পুড়িয়ে দেওয়ার ঘটনা ঘটে। মঙ্গলবার (২৬ মে) দুপুরে বনগ্রাম বাজার ও আইকদিয়া গ্রামে এসব সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুই জনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে, ১২ জনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং অন্যদেরকে বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হচ্ছে। মুকসুদপুর ও কাশিয়ানী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, বনগ্রাম বাজারে স্থানীয় ইউপি চেয়ারম্যানের ছেলে আলমগীর মিয়ার ওষুধের দোকানের সামনে মহারাজপুর গ্রামের চালক লাবলু খানের ইজিবাইক রাখা নিয়ে বাকবিতণ্ডার ঘটনা ঘটে। এরই জেরে বনগ্রাম ও মহারাজপুর গ্রামের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনাকে কেন্দ্র করে বনগ্রাম বাজারের পাশের গ্রাম আইকদিয়া ও পাইকদিয়া গ্রামবাসীও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় দলের ২০ জন আহত হয়। পুলিশ প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us