একঝাঁক তারকা নিয়ে লাইভ টেকনোলজিস'র ঈদ

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৪ মে ২০২০, ১৮:৩১

ঈদ উল ফিতর উপলক্ষে জনপ্রিয় ২১ তারকাকে নিয়ে আড্ডার আয়োজন করেছে প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস। টেলিকম অপারেটর রবি ও বাংলালিংক এর সহযোগিতায় ৭ দিনের এ আয়োজনে দর্শকদের সঙ্গে আড্ডা দিবেন একঝাঁক তারকা। এ আয়োজনের স্টার জোন সার্ভিসে আজ চাঁদ রাতে সন্ধ্যা সাড়ে ৭টায় বাংলালিংকে সংযুক্ত থাকবেন সংগীত শিল্পী কর্ণিয়া।

রাত ১০ টায় রবিতে থাকছেন সংগীত শিল্পী ঐশি। ঈদের দিন সন্ধ্যা সাড়ে ৭টায় বাংলালিংকে থাকছেন আয়নাবাজি খ্যাত নাবিলা ও রাত ১০ টায় রবিতে আড্ডা দিবেন জাকিয়া বারী মম। ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা সাড়ে ৭টায় বাংলালিংক দর্শকদের সঙ্গে আড্ডা দিবেন বিদ্যা সিনহা মিম আর রাত ১০ টায় রবিতে থাকবেন অপু বিশ্বাস। ঈদের পঞ্চম দিন বাংলালিংক স্টার জোন সার্ভিসে থাকছেন চিত্রনায়িকা দিঘি। এবং ঈদের ৬ষ্ঠ দিন রবিতে দর্শকদের সঙ্গে কানেক্ট থাকবেন অভিনেতা সজল। 

স্টার জোন সার্ভিসে পছন্দের তারকাদের সঙ্গে আড্ডা দেবার জন্য রবি, এয়ারটেল ও বাংলালিংক গ্রাহকদের ডায়েল করতে হবে ২২২৮৮ এই নম্বর। এছাড়াও লাইভ রেডিও প্রোগ্রামে প্রতিদিন রাত সাড়ে ৮টায় থাকবেন একজন করে তারকা। আজ চাঁদ রাতে থাকবেন সংগীত শিল্পী বাঁধন সরকার পূজা, ঈদের দিন, চিত্রনায়িকা আঁচল, দ্বিতীয় দিন, চিত্রনায়ক ইমন, তৃতীয় দিন চিত্রনায়িকা তমা মির্জা, চতুর্থ দিন চিত্রনায়িক নিরব, পঞ্চম দিন চিত্রনায়িকা তানহা তাসনিয়া এবং ৬ষ্ঠ দিন থাকবেন বিপাশা কবির।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us