ভাড়া দিতে না পারায় ছেলেসহ বৃদ্ধ ভাড়াটিয়াকে মেরে রক্তাক্ত করল বাড়িওয়ালা

পূর্ব পশ্চিম প্রকাশিত: ২০ মে ২০২০, ২২:২২

দেশের চলমান করোনা পরিস্থিতিতে বেকার হয়ে পড়ায় সময়মতো ভাড়া দিতে পারেননি পুরান ঢাকার চকবাজার এলাকার ফুটপাতের পিঠা বিক্রেতা আবদুল হান্নান। মঙ্গলবার এই অভিযোগে হান্নান ও তার দুই ছেলেকে পিটিয়ে রক্তাক্ত করেছেন বাড়িওয়ালা। আহত হান্নান, তার দুই ছেলে আল আমিন ও সাইদুল ইসলামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ বলেছে, পিঠা বিক্রেতাকে মারধরের ঘটনায় চকবাজার থানায় মামলা হয়েছে। ওই মামলায় বাড়িওয়ালা রাজু আহমেদ ও তার ভাতিজা সোহান আহমেদকে গ্রেপ্তারের পর বুধবার (২০ মে) কারাগারে পাঠানো হয়েছে।

পিঠা বিক্রেতা হান্নান চকবাজার থানা পুলিশের কাছে অভিযোগ করেন, পুরান ঢাকার হোসেনি দালান এলাকার শিয়া গলিতে রাজু আহমেদের বাসায় তিনি পাঁচ বছর ধরে ভাড়া আছেন। প্রতি মাসে ১২ হাজার টাকা বাসা ভাড়া তিনি পরিশোধ করে এসেছিলেন। করোনা পরিস্থিতিতে তার পিঠা ও ঝালমুড়ি বিক্রি বন্ধ রয়েছে। এখন প্রতিদিনের খাবার জোটানোই তার জন্য মুশকিল হয়ে পড়েছে।

এ অবস্থায় তিনি গত দুই মাসের ভাড়ার টাকা দিতে পারেননি। মঙ্গলবার বিকেলে নিজের অসহায়ত্বের বিষয়টি উল্লেখ করে ভাড়া দেওয়ার জন্য আরও কয়েক দিন সময় চান হান্নান। তাও না হলে তিনি অগ্রিম হিসেবে যে ৪০ হাজার টাকা দিয়েছেন, তা থেকে ভাড়া কেটে নেওয়ার অনুরোধ জানান।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us