ফেসবুকে মাদকবিরোধী প্রচারণায় মাদকব্যবসায়ী

ইত্তেফাক প্রকাশিত: ১৮ মে ২০২০, ১০:৩২

মাদকের বিরুদ্ধে সোচ্চার রাজু আহম্মেদ (৩০) নিজেই মাদক ব্যবসায়ী বলে নিশ্চিত হওয়ার পর তাকে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার দিবাগত রাতে র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বিদিরপুরের নিজ বাড়ি থেকেই রাজুকে গ্রেফতার করে। সে ওই গ্রামের লবণ বিক্রেতা আবদুল মান্নান ওরফে সেন্টুর ছেলে। তার কাছ থেকে ৮০০ গ্রাম হেরোইন এবং ৩০০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

র‌্যাব-৫, রাজশাহীর কোম্পানী অধিনায়ক এটিএম মাইনুল ইসলাম বলেন, ‘আমরা যখন জানি একবার মাদকসহ রাজু গ্রেফতার হয়েছিল এবং আবারো মাদকের কারবারে জড়িত, তখন তাকে হাতেনাতে গ্রেফতারের চেষ্টা শুরু করি। তার পেছনেও সোর্স নিয়োগ করি। শনিবার রাতে আমরা খবর পাই, পাঁচ কেজি হেরোইন নিয়ে এক এলাকা থেকে আসবে। তখন আমরা সাদাপোশাকে তাকে অনুসরণ করি। কিন্তু সে বুঝতে পেরে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে আমরা নিশ্চিত হই সে হেরোইন নিয়ে বাড়িতে ঢুকেছে। তাই প্রতিবেশি চার-পাঁচজনকে নিয়ে আমরা তার বাড়িতে ঢুকি। তার ঘরেই পাওয়া যায় ৮০০ গ্রাম হেরোইন ও ৩০০ পিস ইয়াবা। তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। এ সময় সে একটা কথাও বলেনি।’
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us