আশুগঞ্জে চাল সংগ্রহ অভিযান শুরু

বার্তা২৪ প্রকাশিত: ১৩ মে ২০২০, ১৩:১২

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সরকারিভাবে বোরো মৌসুমে চাল সংগ্রহ অভিযান শুরু হয়েছে।

বুধবার (১৩ মে) সকালে উপজেলা খাদ্য গুদামে এই চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মুন্সী ও উপজেলা নির্বাহী অফিসার মো. নাজিমুল হায়দার।


চলতি বোরো মৌসুমে ২ শ ৩৮টি মিল থেকে মোট ১৬ হাজার ৬ শ ১৬ মেট্রিক টন সিদ্ধ ও ১০ হাজার ৭১৫ মেট্রিক টন আতব চাল সংগ্রহ করা হবে। প্রতি কেজি সিদ্ধ চালের মূল্য ধরা হয়েছে ৩৬ টাকা ও আতব চালের মূল্য ধরা হয়েছে ৩৫ টাকা।

চাল সংগ্রহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. মাইনুল হোসেন ভূঁইয়া, উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহাদাৎ হোসেন, জেলা চাতালকল মালিক সমিতির সভাপতি বাবুল আহমেদ, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম ভূইয়া স্বপন, উপজেলা চাতালকল মালিক সমিতির সভাপতি জোবায়ের হায়দার ভুলু ও সাধারণ সম্পাদক হেলাল সিকদার প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাজিমুল হায়দার জানান, উপজেলার মোট ২ শ ৩৮টি মিল থেকে মোট ১৬ হাজার ৬ শ ১৬ মেট্রিক টন সিদ্ধ ও ১০ হাজার ৭১৫ মেট্রিক টন আতব চাল সংগ্রহ করা হবে। প্রতি কেজি সিদ্ধ চালের মূল্য ধরা হয়েছে ৩৬ টাকা ও আতব চালের মূল্য ধরা হয়েছে ৩৫ টাকা। চাল সংগ্রহ শেষ হবে ৩১ আগস্ট।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us