রণবীরের জীবনে আলিয়াই সেই মেয়ে

ঢাকা টাইমস প্রকাশিত: ১০ মে ২০২০, ১০:০৯

গত প্রায় দেড় বছর ধরে বলিউডে সবচেয়ে বেশি চর্চা হয় তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের সম্পর্ক নিয়ে। তারা যে প্রেমের সাগরে ভাসছেন- এ কথা ইন্ডাস্ট্রির ভেতরের লোক যেমন জানেন, তেমনি জানেন বাইরের লোকও। দুই তারকার পরিবারের লোকদেরও তাদের ছেলেমেয়ের প্রেমের খবর অজানা নয়। চলতি বছরের শেষে তাদের বিয়ে হওয়ার কথা রয়েছে।

এ তো গেল পুরনো খবর। নতুন খবর হচ্ছে, সম্প্রতি অনেক আগের একটি ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, এক ট্যারট কার্ড রিডার রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের যে প্রেমের সম্পর্ক হবে এবং তা যে বিয়ে পর্যন্ত গড়াবে তার আভাস দিয়েছিলেন আজ থেকে ৮ বছর আগে অর্থাৎ ২০১২ সালে। এই ভিডিও হাতে পেয়ে নতুন করে উজ্জীবিত হয়ে উঠেছেন তারকা জুটির ভক্তরা।

২০১২ সালে সিমি গেরওয়ালের একটি চ্যাট শোতে ভবিষ্যদ্বাণী করা হয়েছিল রণবীরের জীবনসঙ্গীনীকে নিয়ে। সেখানে বলা হয়েছিল, তার জীবনসঙ্গীনী যিনি হবেন তিনি অবশ্যই খুব আবেগী এবং প্রেমময়ী হবেন। তার নিজস্ব একটি কেরিয়ার থাকবে। সেই সম্পর্কের মধ্যে অনেক ভারসাম্য থাকবে এবং সেই সঙ্গীনী রণবীরের কাজের রেখাটি খুব ভালোভাবে বুঝতে পারবেন। তাদের দুজনের মধ্যে ভালো বন্ধুত্বও হবে বলে দাবি করা হয়েছিল।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us