ভিডিও কলে রাজনৈতিক কার্যালয়ে শুভেচ্ছা বিনিময় করলেন প্রধানমন্ত্রী

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২০, ২১:২৫

নিজের রাজনৈতিক কার্যালয়ে উপস্থিত দলীয় নেতাকর্মীদের সঙ্গে ভিডিও কলে বাংলা নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হোয়াটসঅ্যাপে ভিডিও কলে কার্যালয়ে উপস্থিত থাকা রাজনৈতিক নেতা ও স্টাফদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এ সময় তিনি করোনাভাইরাস মোকাবেলায় সচেতন থেকে স্বাস্থ্যবিধি মেনে চলাফেরার পরামর্শ দেন প্রধানমন্ত্রী।
মঙ্গলবার (১৪ এপ্রিল) বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের মোবাইলে হোয়াটসঅ্যাপের মাধ্যমে ভিডিও কল করে কথা বলেন। এসময় রাজনৈতিক কার্যালয়ে দলের কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খানসহ কার্যালয় সংশ্লিষ্ট কর্মকর্তারা।
সায়েম খান সংবাদিকদের বলেন, করোনা পরিস্থিতিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে নেতাকর্মীদের যাতায়াত সীমিত পর্যায়ে। প্রয়োজন ছাড়া কার্যালয়ে জমায়েত না করার নির্দেশনা রয়েছে। এ কারণে দিনের বেলায় নেতাকর্মীদের উপস্থিতি একেবারেই তেমন একটা থাকে না। বিকালের দিকে কিছু নেতাকর্মী আসে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us