লস অ্যাঞ্জেলসে নিক-প্রিয়াঙ্কার ১৬০০ কোটির রাজপ্রাসাদে কী আছে

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২১ এপ্রিল ২০২৪, ১০:৩৭

রাতারাতি নিজেদের থাকার বাংলো ছেড়েছিলেন ‘দেশি গার্ল খ্যাত প্রিয়াঙ্কা চোপড়া’। লস অ্যাঞ্জেলসের বিলাসবহুল সেই ম্যানসনের দামই ছিল প্রায় দুই কোটি ডলার। কী এমন হয়েছিল যে রাতারাতি স্বামী নিক জোনাসকে নিয়ে বাংলো ছাড়তে হয়েছিল প্রিয়াঙ্কার। সেই খবর নিয়ে বেশ হইচই হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে এখন প্রিয়াঙ্কা জানিয়েছেন, সেই বাংলোকেই মেরামত করে নতুন করে সাজিয়ে এক রাজপ্রাসাদ তৈরি করিয়েছেন তারা। মেয়ে মালতীকে নিয়ে সেই ম্যানসনেই এবার থেকে থাকবেন তারা।


বাংলো পুননির্মাণ করতে ১৬০০ কোটি টাকা খরচ করেছেন এ দম্পতি। যেমন তার অন্দরসজ্জা, তেমনই প্রাসাদের চারপাশের প্রকৃতি। সবুজে ঘেরা। সম্প্রতি এই প্রাসাদেই দীপাবলি সেলিব্রেশনের ছবি পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা।


২০১৮ সালের ডিসেম্বর মাসে রাজস্থানে রাজকীয় বিয়ে সেরেই লস অ্যাঞ্জেলসের ওই বিলাসবহুল বাংলো কিনেছিলেন নিক-প্রিয়াঙ্কা। সেই বাংলোর ছবি বহুবার তিনি পোস্ট করেছিলেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। গোটা বাড়ির দেওয়াল সাদা নয়তো হালকা ক্রিম রঙের। বসার ঘরে তার সঙ্গে মেলানো ক্রিম রঙেরই সোফা। সঙ্গে কাঠের কফি টেবিল। পাথরের দেওয়াল। আর হালকা হলুদ আলো। বাড়িতে ৭টা বেডরুম ও ১১টা বাথরুম ছিল। আর ছিল বিশাল বাগান, সুইমিং পুল। কিন্তু প্রিয়াঙ্কা জানিয়েছেন, ওই বাংলোয় থাকতে শুরু করার মাস কয়েকের মধ্যেই নানা সমস্যা দেখা দিতে থাকে। থাকার অযোগ্য হয়ে ওঠে গোটা বাংলো।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us