You have reached your daily news limit

Please log in to continue


আ. লীগের অনেকেই দেশ ছেড়ে যাচ্ছেন : রিজভী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের পাসপোর্টের ভিসা রেডি বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, তাদের (আওয়ামী লীগ) অনেক নেতাকর্মী দেশ ছেড়ে পালাচ্ছেন।বৃহস্পতিবার (১৮ অক্টোবর) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

পুলিশি নির্বাচন এ দেশে আর হবে না উল্লেখ করে রিজভী বলেন, এমন নির্বাচন হতে দেবে না দেশের জনগণ। ইতোমধ্যে আমরা শুনতে পাচ্ছি তাদের (আওয়ামী লীগের) অনেক নেতাকর্মী দেশ ছেড়ে চলে যাচ্ছেন এবং ওবায়দুল কাদেরসহ আরও অনেকে ইতোমধ্যে পাসপোর্টে ভিসা করে রেখেছেন।রিজভী আরও বলেন, জবরদস্তি করে আবারও নির্বাচন করবে এটা আর সম্ভব নয়। যে কোনো প্রকারে আবারও নীলনকশার পুলিশি নির্বাচন করতে চাইবে তারা। এবার আর সম্ভব হবে না। তাই আওয়ামী লীগের নেতাকর্মীরা বুঝতে পেরে ভিসা রেডি করে রেখেছেন।

বিএনপি জনগণের শক্তিতে বিশ্বাস করে উল্লেখ করে রিজভী বলেন, আমরা তলের কোনো কাজে বিশ্বাস করি না। কিন্তু সরকার তলে তলে কাজে বিশ্বাস করে। তাদের দলের সাধারণ সম্পাদক এবং তারা বিভিন্ন দেশের নাম উল্লেখ করে বলেন, সব ঠিক হয়ে গেছে। জনগণের শক্তিতেই এই সরকারকে পদত্যাগ এবং নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার দেওয়ার জন্য বাধ্য করব।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন