যেসব নায়িকার সঙ্গে রোমান্স করে শাহরুখ নজর কেড়েছেন

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২৩, ১৭:২৬

শাহরুখ খানকে সিনেমার পর্দার রোমান্সের বাদশা বলা হয়। তার দীর্ঘ ক্যারিয়ারে চলচ্চিত্রের রঙিন পর্দায় অনেক নায়িকার সঙ্গে রোমান্সে মেতেছেন। তবে সব নায়িকার সঙ্গে রোমান্স করে তার ভক্তদের কাছে জনপ্রিয়তা পাননি। যেসব নায়িকার সঙ্গে পর্দায় রোমান্স করে আলোচানায় এসেছেন তাদের মধ্য থেকে ১০ নায়িকা সম্পর্কে জেনে নিন।


জুহি চাওলা: বলিউড বাদশাহ শাহরুখের ‘লাকি ম্যাসকট’ অভিনেত্রীদের অন্যতম জুহি চাওলা। পর্দায় তাদের রসায়ন দর্শকও বেশ পছন্দ করেন। শুধু অভিনয় জগতেই নয়, ব্যক্তিগত জীবনেও ঘনিষ্ঠ বন্ধুত্বের সম্পর্ক কিং খান ও জুহির। একসঙ্গে কাজ করেছেন, ‘ডর’, ‘রাজু বন গয়া জেন্টলম্যান’, ‘ইয়েস বস’, ‘ডুপ্লিকেট’, ‘ফির ভি দিল হ্যায় হিন্দুস্তানি’ ও ‘ভুতনাথ’-এর মতো অনেক হিট সিনেমায়। যেটা একেবারেই মিস করার নয়, তাদের দুজনেরই গালের টোল। তাদের রোমান্সও দর্শকরা মিস করবেন।


রানি মুখার্জি: কিং খানের সঙ্গে রোমান্সে মেতে দর্শকের কাছ থেকে প্রশংসা পেয়েছেন বলিউড অভিনেত্রী রানি মুখার্জি। একসঙ্গে করেছেন অনেক সিনেমায় কাজ করে সফল হয়েছেন। ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘চলতে চলতে’, ‘কভি খুশি কভি গম’-এর মতো সিনেমা। ‘বীর জারা’ সিনেমাতেও ছিলেন রানি, যদিও নায়িকার চরিত্রে নয়। এছাড়া ‘কাভি আললবিদা না কহে না’-তাদের অন্যতম আলোচিত সিনেমা। শাহরুখের ‘ওম শান্তি ওম’ সিনেমার গানে ও ‘কাল হো না হো’ সিনেমার গানে রানির ক্যামিও মন জয় করেছে দর্শকদের। তাদের রোমান্স দর্শক মন ভরে উপভোগ করেছেন।


প্রীতি জিনতা: বলা হয় শাহরুখের ‘লাকি ম্যাসকট’ ট্রায়োর তৃতীয় নাম প্রীতি জিনতা। একসঙ্গে তারা পর্দায় এলেই বক্স অফিসে ঝড় ওঠে। শাহরুখ, প্রীতি জিনতা ও রোমান্স যেন সমার্থক শব্দ। ‘কল হো না হো’, ‘বীর জারা’ বা ‘কভি অলবিদা না কহেনা’র উদাহরণ তো রয়েছেই সামনে। ‘দিওয়ানগি দিওয়ানগি’ ও ‘ফির মিলেঙ্গে চলতে চলতে’ গানে অতিথি শিল্পী হিসেবে দেখা গিয়েছিল প্রীতিকে। ‘ডিম্পল ডুয়ো’র পর্দায় প্রেমকাহিনি মানুষের মনে এখনো গেঁথে আছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us