You have reached your daily news limit

Please log in to continue


আমার আইনজীবী এ ব্যাপারে পরবর্তী ব্যবস্থা নেবেন : রিয়াজ

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক রিয়াজের বিরুদ্ধে প্রতারণার লিখিত অভিযোগ করেছেন নির্মাতা হারুনুর রশীদ কাজল (জ্যাম্বস্ কাজল)। এ ঘটনায় ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়েছে ঢালিপাড়ায়। সম্প্রতি এ প্রসঙ্গে মুখ খুলেছেন রিয়াজ।

শনিবার (১ এপ্রিল) প্রতারণা ও বিশ্বাসঘাতকতার কথা উল্লেখ করে রিয়াজের বিরুদ্ধে চলচ্চিত্র পরিচালক সমিতি, শিল্পী সমিতি ও প্রযোজক সমিতিতে এই লিখিত অভিযোগ করেন কাজল।

অভিনেতার বিরুদ্ধে আনা অভিযোগের ব্যাপারে রিয়াজ বলেন, আমার কাছে অভিযোগের বিষয়ে একটি তথ্য পেয়েছি। কিন্তু এতে নির্মাতা হারুনুর রশীদ কাজল আমার নাম কেন জড়ালেন সেটাই বুঝতে পারছি না। ওই বিজ্ঞাপনে আমার সঙ্গে আর্টিস্ট হিসেবে কম্পানির চুক্তি হয়েছে। এখানে তো আমি কোনো ভুল করিনি।

অভিনেতা আরও বলেন, কম্পানি যদি তার সঙ্গে কোনো চুক্তি বাতিল করেন, সেটা তো তার এবং কম্পানির ব্যাপার। সেটা অবশ্যই আমার বিষয় নয়। আমি শিল্পী, তাই তিনি যদি আমাকে কাজের প্রস্তাব দেন সেটি আমার পছন্দ হলে আমি কাজ করব। এতে আমার কোনো সমস্যা নেই। আমার বিরুদ্ধে যেহেতু এ ধরনের অভিযোগ এসেছে, তাই আমার আইনজীবী এ ব্যাপারে পরবর্তী ব্যবস্থা নেবেন।

হারুনুর রশীদ কাজলের দাবি, তার বিজ্ঞাপনী প্রতিষ্ঠান থেকে রংপুর ক্যামিকেল লিমিটেডের বিজ্ঞাপন নির্মাণের জন্য চিত্রনায়ক রিয়াজকে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ করা হয়েছিল। কিন্তু তিনি নির্মাতার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে রংপুর ক্যামিকেলের কর্মকর্তাদের কাছ থেকে নিজেই বিজ্ঞাপনের কাজটি নেন।

সেই সঙ্গে কাজটি ফিরে পাওয়ার জন্য এবং নির্মাতার মানসম্মান নষ্ট করার দায়ে রিয়াজের দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করেছেন তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন