You have reached your daily news limit

Please log in to continue


Delhi Rape Case | হোটেলে ডেকে লাগাতার ধর্ষণ কিশোরীকে, বন্ধুদের সঙ্গে সঙ্গমের জন্যও চাপ দিয়েছিলেন অভিযুক্ত!

সমাজমাধ্যমে পরিচয় হয়েছিল তরুণের সঙ্গে। সেই তরুণের বিরুদ্ধে হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগ আনলেন তরুণী। কলেজ ছাত্রীর অভিযোগ, যখন প্রথম বার ধর্ষিতা হয়েছিলেন, তখন তিনি নাবালিকা ছিলেন। এখানেই শেষ নয়, বন্ধুদের সঙ্গে সঙ্গমের জন্যও তরুণীকে যুবক চাপ দিচ্ছিলেন বলে অভিযোগ। এর পরেই আর বসে থাকেননি তরুণী। থানায় গিয়ে অভিযোগ করেন তিনি।

মামলা দায়ের করেছে পুলিশ। দিল্লির ঘটনা। Advertisement নির্যাতিত তরুণী দিল্লির বাসিন্দা। কলেজের প্রথম বর্ষে পড়াশোনা করেন। অভিযুক্তের নাম অভিষেক। গুরুগ্রামের বাসিন্দা তিনি। বুধবার থানায় গিয়ে অভিযোগ করেছেন নির্যাতিতা। পুলিশ জানিয়েছে, নির্যাতিতাকে খুনের হুমকিও দিয়েছিলেন অভিযুক্ত। তরুণী জানিয়েছেন, ২০২০ সালের জুলাই মাসে সমাজমাধ্যমে অভিষেকের সঙ্গে পরিচয় হয় তাঁর। গুরুগ্রামের একটি পার্কে প্রথম বার তাঁদের দেখা হয়। ২০২১ সালের সেপ্টেম্বরে একটি শপিংমলে দ্বিতীয় বার দেখা হয় তাঁদের।

তরুণীর অভিযোগ, শপিং মল থেকে একটি হোটেলে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। সেখানে অভিষেক তাঁকে ধর্ষণ করেন। নির্যাতিতা আরও জানিয়েছেন, তার পর থেকে বার বার তাঁকে ফোন করে ডেকে পাঠাতেন অভিষেক। মানেসরের একটি হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করেছিলেন একাধিক বার। নির্যাতিতা বলেন, ‘‘অভিষেক আমায় ব্ল্যাকমেল করতে শুরু করেন। গত সেপ্টেম্বরে ফের আমাকে ডেকে পাঠিয়ে ধর্ষণ করেন।’’ আরও পড়ুন: ভূমিকম্পে কেঁপে ঠিল ইন্দোনেশিয়া, রিখটার স্কেলে মাত্রা ৬.২ এজেন্টদের থেকে সরাসরি টাকা তুলতেন কুন্তলও! আট কোটির ‘হিসাব’ ইডির হাতে, অনুমান, অঙ্ক বাড়বে দেড়শো বছর পার করেও ‘হেরিটেজ’ তকমা জুটল না শহরের অন্যতম অভিজ্ঞানের, কেউ কথা বলেনি ২০২০ সালে নির্যাতিতা নাবালিকা ছিলেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন