You have reached your daily news limit

Please log in to continue


২১ নেতাকর্মীকে বহিষ্কার করল ছাত্রলীগ

দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ২১ নেতাকর্মীকে বহিষ্কার করেছে ছাত্রলীগ। আজ রোববার বিকেলে ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ১৫ জন এবং অন্যান্য চার শিক্ষাপ্রতিষ্ঠানের ছয় শিক্ষার্থী রয়েছেন। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনার পরিপ্রেক্ষিতে সংগঠনবিরোধী, শৃঙ্খলা-পরিপন্থী, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ্ণ হয় এমন কার্যকলাপে জড়িত থাকায় তাদের বহিষ্কার করা হয়েছে। 

বহিষ্কৃতরা হলেন ঢাবি ছাত্রলীগের সাবেক মানব সম্পদ বিষয়ক উপ-সম্পাদক নাজমুল হাসান রুপু, কবি জসিম উদদীন হল ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তানজীর আরাফাত তুষার; ফজলুল হক মুসলিম হল শাখা ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক আসাদুল্লাহ আসাদ, পরিবেশ বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান বাঁধন, গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক রিয়াজ আহমেদ পলক, উপ-দপ্তর সম্পাদক জিহাদুল ইসলাম, অর্থ বিষয়ক উপ-সম্পাদক আল কাওসার, গ্রন্থণা ও প্রকাশনা বিষয়ক উপ-সম্পাদক শাওন চৌধুরী, কর্মী মো. তারেক; মাস্টার দা সূর্যসেন হল ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য ফাহিম তাজওয়ার জয় ও সাজিদ আহমেদ; বিজয় একাত্তর হলের ছাত্রলীগ কর্মী ফজলে নাবিদ সাকিল, মো. রাহাত রহমান ও সাদিক আহাম্মদ। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন