You have reached your daily news limit

Please log in to continue


সচিবসহ স্বাস্থ্যের ২২ পদে রদবদল

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিবসহ ২২ পদে রদবদল হয়েছে। আজ সোমবার পৃথক ৬ প্রজ্ঞাপনে ২২ পদে পদায়ন করা হয়েছে। 

স্বাস্থ্য শিক্ষাসচিব পদে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখার সিনিয়র সহকারী সচিব শেখ শামছুল আরেফীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাদের পদায়ন করা হয়।

রাষ্ট্রপতির আদেশক্রমে অন্য ২১ পদে ৫টি পৃথক প্রজ্ঞাপনে পদায়ন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনাল ২ শাখার সিনিয়র সহকারী সচিব মো. আলমগীর কবীর। 

প্রধানমন্ত্রীর কার্যালয়ে মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মো. আজিজুর রহমানকে পদোন্নতি দিয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের নতুন সচিব হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। যা চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি থেকে কার্যকর হবে। অন্য ২১ পদে জারিকৃত আদেশ জনস্বার্থে অবিলম্বে কার্যকর হবে। 

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. শরিফুল হাসানকে রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য), কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালক ডা. মো. মহিউদ্দিনকে চট্টগ্রাম বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য), চট্টগ্রাম বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. মো. সাখাওয়াত উল্ল্যাহকে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকস্যাস ডিজিজেস (বিআইটিআইডি), ফৌজদারহাট, চট্টগ্রাম এর পরিচালক এর দায়িত্ব দেওয়া হয়েছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন