You have reached your daily news limit

Please log in to continue


সেই মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন সাই পল্লবী

বেশকিছু দিন ধরে দক্ষিণের জনপ্রিয় নায়িকা সাই পল্লবী নেট দুনিয়ায় চর্চায় উঠে আসছেন। ধর্মীয় বিষয়ে এক মন্তব্যর জেরে নেট ভারতীয় জনতার একাংশের রোষের শিকার হয়েছেন তিনি। এই দক্ষিণি নারী তাঁর ছবি ‘বিরাট পর্ভম’-এর প্রচারণার সময় কাশ্মীরি পণ্ডিতদের নিয়ে এক মন্তব্য করে বিপাকে পড়েন। এবার এই সমালোচনা বন্ধ করার জন্য তিনি নিজে এক ভিডিও পোস্ট করে ক্ষমা চাইলেন।

সম্প্রতি সাই পল্লবী তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওতে তিনি তাঁর বিতর্কিত মন্তব্যকে ঘিরে সাফাই দিয়েছেন।

সাই পল্লবী সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা এই ভিডিওতে বলেছেন, ‘এটা প্রথমবার ঘটছে যে আমি আপনাদের সঙ্গে কথা বলছি। আমি সব সময় আমার মতামত খোলাভাবে সবার সামনে প্রকাশ করেছি। আমি স্বীকার করছি যে আমি আমার মনের কথা সবার সামনে তুলে ধরতে দেরি করে ফেলেছি। এ কারণে আমাকে ক্ষমা করে দিন। আমার কথাকে অন্যভাবে সকলের সামনে তুলে ধরা হয়েছে। আমি শুধু এটাই বলতে চেয়েছিলাম যে ধর্মের নামে কোনো হিংসাই অন্যায়।’ এই দক্ষিণি তারকা আরও বলেছেন, ‘ব্যক্তি হিসেবে আমি নিরপেক্ষ। আমার খুব খারাপ লেগেছে যে আমি যা বলেছি, তা সঠিকভাবে তুলে ধরা হয়নি। সাক্ষাৎকারের সময় যে কথাগুলো বলেছিলাম, সেগুলো বিকৃত করে তুলে ধরা হয়েছিল।’

সদ্য মুক্তি পেয়েছে সাই পল্লবী অভিনীত ছবি ‘বিরাট পর্ভম’। এই ছবির প্রচারণার সময় এক সাক্ষাৎকারে ‘কাশ্মীর ফাইলস’ ছবির প্রসঙ্গে মন্তব্য করে বসেছিলেন এই অভিনেত্রী।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন