You have reached your daily news limit

Please log in to continue


ধর্মীয় বিষয়ে মন্তব্য করে বিতর্কে জড়ালেন সাই পল্লবী

দক্ষিণের জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন সাই পল্লবী। খুব অল্প সময়ের মধ্যে দক্ষিণি ছবির দুনিয়ায় নিজের জায়গা বানিয়ে নিয়েছেন এই নায়িকা। তাঁর ঝুলিতে আছে একাধিক তামিল, তেলেগু, মালয়ালম হিট ছবি। পল্লবীর অনুরাগীর সংখ্যা বেশ চোখে পড়ার মতো। তবে সম্প্রতি তিনি এক বেফাঁস মন্তব্য করে নেট জনতার রোষের মুখে পড়েছেন।
সম্প্রতি ইউটিউব চ্যানেলে এক সাক্ষাৎকারের সময় সাই পল্লবী তাঁর রাজনৈতিক মতাদর্শ রাখতে গিয়ে বলেন, ‘আমি এক নিরপেক্ষ পরিবারের মধ্যে বড় হয়েছি। আমাকে এখানে সব সময় এক ভালো মানুষ হওয়ার কথা বলা হয়েছে। আমাকে শিক্ষা দেওয়া হয়েছে যে আমি সেসব মানুষকে যেন রক্ষা করি, যারা অসহায় আর কোনো বিপদের মধ্যে আছে। উৎপীড়িত মানুষের পাশে দাঁড়ানোর শিক্ষা আমায় দেওয়া হয়েছে। আর এ ক্ষেত্রে সে কত বড় বা ছোট মাপের মানুষ, তা যেন না দেখি। বামপন্থী আর ডানপন্থীর বিষয়ে শুনেছি আমি। আমি নিশ্চিত নই যে কে ভুল, আবার কে ঠিক।’

এ প্রসঙ্গে পল্লবী বিবেক অগ্নিহোত্রীর ‘কাশ্মীর ফাইলস’ ছবিকে ঘিরে তাঁর প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন, ‘“কাশ্মীর ফাইলস” ছবিতে দেখানো হয়েছে, কাশ্মীরি পণ্ডিতদের কীভাবে মারা হয়েছে। আপনি যদি এ ঘটনাকে ধার্মিক সংঘর্ষ হিসেবে নেন, তাহলে কিছুদিন আগেই এক মুসলিম চালককে গরু নিয়ে যাওয়ার অপরাধে মারধর করা হয়। আর তাকে দিয়ে জোর করে “জয় শ্রীরাম” বলানো হয়। এ দুই ঘটনার মধ্যে পার্থক্য কোথায়?

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন