You have reached your daily news limit

Please log in to continue


সিপিএলে প্রথমবার এক দলে পোলার্ড, রাসেল ও নারাইন

বিশ্বজুড়ে ফ্রাঞ্চাইঞ্জি লিগগুলোর কাঙ্ক্ষিত মুখ কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল ও সুনিল নারাইন। তাদেরকে দলে পেতে টানাটানি লেগে যায় দলগুলির। ক্যারিবিয়ান ক্রিকেটের এই তিন মহাতারকাকে এবার ক্যারিবিয়ান ক্রিকেট লিগে (সিপিএল) একসঙ্গেই পাচ্ছে ত্রিনবাগো নাইট রাইডার্সে।

পোলার্ড ও নারাইন আগে থেকেই ছিলেন ত্রিনবাগোতে। এই দুজনকে ধরে রাখার পাশাপাশি এবার তারা যোগ করেছে রাসেলকে। তারা ধরে রেখেছে আরেক তারকা নিকোলাস পুরানকেও। সঙ্গে বাঁহাতি স্পিনার আকিল হোসেন ও তরুণ প্রতিভাবান পেসার জেডেন সিলসকে নিয়ে ত্রিনবাগো হয়ে উঠেছে তারকায় ভরা দল।

এবারের সিপিএল শুরু হবে ৩০ অগাস্ট, ফাইনাল ৩০ সেপ্টেম্বর। গতবারের দল থেকে ধরে রাখা ও ড্রাফটের আগেই চুক্তি করা ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে দলগুলি।

রাসেল এর আগে ছিলেন জ্যামাইকা তালাওয়াহসে। ফ্র্যাঞ্চাইজিটির সঙ্গে তার সম্পর্কের বেশ অবনতি হয় এক পর্যায়ে। ২০২০ সালে এপ্রিলে তিনি বলেন, তার খেলা সবচেয়ে উদ্ভট দল এটি এবং ওই মৌসুমই হবে দলটিতে তার শেষ। তবে পরে ২০২১ মৌসুমেও রাসেলকে ধরে রাখে তারা। ব্যাটে-বলে বেশ ম্রিয়মান পারফরম্যান্স ছিল ওই আসরে রাসেলের। ১০ ইনিংসে রান করেছিলেন স্রেফ ১৬০, উইকেট নিয়েছিলেন ১১টি। এবার শেষ পর্যন্ত তিনি বের হলেন ওই দল থেকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন