রাজধানীতে তীব্র যানজট, পথে পথে ভোগান্তি

সমকাল প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৪১

রাজধানীর বিভিন্ন সড়কে আজ সোমবার সকাল থেকে তীব্র যানজট। বিশেষ করে ফার্মগেট ও নিউমার্কেপমুখী সড়কে যানজট বেশি। যানজটের কারণে চরম ভোগান্তি পোহাচ্ছেন নগরবাসী।


স্বাভাবিক সময়ে মোটরসাইকেলে রাজধানীর মোহাম্মদপুর থেকে ফার্মগেট যেতে ১৫-২০ মিনিটের মতো সময় লাগে। কিন্তু আজ সোমবার সকাল ৯টার দিকে এই পথ যেতে পৌনে এক ঘণ্টার মতো সময় লাগার কথা জানালেন এক ভুক্তভোগী। রাজধানীর অন্যান্য অংশের অবস্থাও একই রকম বলে কয়েকজন ভুক্তভোগী জানান। অবশ্য মোটরসাইকেল আরোহীদের চেয়ে বাসের যাত্রীদের ভোগান্তি বেশি হচ্ছে।আজ সকালে খামারবাড়ি থেকে থেকে ফার্মগেট হয়ে কারওয়ানবাজার পর্যন্ত পুরো সড়কে যানবাহনের ব্যাপক চাপ দেখা যায়। যানবাহনগুলো থেমে থেমে চলছিল।


আজ সকালে খামারবাড়ি থেকে থেকে ফার্মগেট হয়ে কারওয়ানবাজার পর্যন্ত পুরো সড়কে যানবাহনের ব্যাপক চাপ দেখা যায়। যানবাহনগুলো থেমে থেমে চলছিল।


এ ছাড়া খামারবাড়ি থেকে মিরপুরের দিকে যেতে সড়কেও তীব্র যানজট দেখা গেছে। এই রাস্তা দিয়ে মিরপুর ১০ নম্বর যাচ্ছিলেন বেসরকারি চাকরিজীবী তরিকুল ইসলাম। তিনি জানান, জরুরি কাজে মিরপুরে যাচ্ছিলেন তিনি। কিন্তু পুরো ভাড়া দিয়েও তীব্র যানজটের কারণে তিনি বাস থেকে নেমে হেঁটে রওনা দিয়েছেন। সামনে ফাঁকা রাস্তা পেলে আবার বাসে উঠবেন।


বিজয় স্বরণির মোড়ে ট্রাফিক পুলিশ সদস্য রেজাউল ইসলাম জানান, অন্য দিনের তুলনায় আজ সড়কে যানবাহনের চাপ বেশি। সকাল থেকে যানজটের কারণে এসব যানবাহন ধীরগতিতে চলাচল করছে।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us