দেশের বাজারে এলো নতুন 5G ফোন V25

www.thecommercialpost.com প্রকাশিত: ০৪ অক্টোবর ২০২২, ০৯:১০

ক্যামেরার দিকে বিশেষ গুরুত্ব রেখে চীনা স্মার্টফোন নির্মাতা ভিভো বাজারে নিয়ে এসেছে ভি সিরিজের স্মার্টফোন ভি২৫ (V25 5G)ফাইভজি। এর মধ্য দিয়ে দেশের বাজারে নতুন ফাইভজি ফোন যুক্ত হলো।


ভি সিরিজের স্মার্টফোন ভি২৫ (V25)ফাইভজি বাজারে আনল ভিভো (Vivo)। ভি২৩ সিরিজের তুমুল জনপ্রিয়তার পর আজ বাংলাদেশে উদ্বোধন হওয়া নতুন দুটি মডেল দিয়ে সাড়া জাগাতে প্রস্তুত কোম্পানিটি। রুচিশীল ও উদ্ভাবনী ডিজাইন, ক্যামেরার অসাধারণ সক্ষমতা, শক্তিশালী কার্যক্ষমতা এবং ফিচারের অভিনবত্ব ভি২৫ সিরিজের বিশেষত্ব।


ভি২৫ ফাইভজি মডেলের ব্যাকে রয়েছে রঙ পরিবর্তনশীল গ্লাস। রোদের অতিবেগুনী রশ্মি কাজে লাগিয়ে রঙ পরিবর্তনের এই প্রযুক্তিটি আনা হয়েছে। এর ফলে পুরো ডিভাইসেই এসেছে নতুনত্ব। পাশাপাশি ফ্ল্যাট ফ্রেম ডিজাইনটিতে রয়েছে ফ্লোরাইট এজি গ্লাস এবং দুই-স্তর বিশিষ্ট নান্দনিকতার ছোঁয়া।


ভিভো বাংলাদেশের প্রোডাক্ট ডিরেক্টর, ডেভিড লি বলেন, “মূলত ভিভোর লক্ষ্য তরুণ গ্রাহকদের জন্য উদ্ভাবনী, অত্যাধুনিক প্রযুক্তি এবং নান্দনিক ডিজাইনের স্মার্টফোন বাজারে আনা যারা ডিভাইসটির মাধ্যমে তাদের বক্তিত্ব ফুটিয়ে তুলতে চান। ভি২৫ সিরিজে রয়েছে এই সব কিছুর সমন্বয় যা ভিভো পরিচালিত কয়েক বছরের গবেষণা ও উদ্ভাবনী ধারণার ফসল। রঙ পরিবর্তনশীল প্রযুক্তি থেকে শুরু করে অসাধারণ ক্যামেরা সক্ষমতার পাশাপাশি ভি২৫ সিরিজের বিশিষ্টতা হচ্ছে ওজনে হালকা এবং ডিজাইনের নান্দনিকতা যা ব্যবহারকারীর জীবনধারাকে বদলে দেবে।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us