নৌকাডুবির ঘটনায় তদন্ত প্রতিবেদন জমার মেয়াদ বাড়ল ৩ দিন

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২, ১১:০৭

পঞ্চগড়ের বোদা উপজেলায় করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার মেয়াদ আরও তিন দিন বাড়ানো হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন তদন্ত কমিটির প্রধান ও পঞ্চগড়ের অতিরিক্ত জেলা প্রশাসক দীপঙ্কর রায়।


তিনি বলেন, করতোয়া নদীতে মর্মান্তিক নৌকাডুবির ঘটনায় তদন্ত কমিটির সকল সদস্য একই সময়ে দুর্ঘটনায় নিখোঁজ ব্যক্তিদের উদ্ধার কার্যক্রম পরিচালনা, মনিটরিং, আহত ব্যক্তিদের চিকিৎসা ও মৃত ব্যক্তিদের ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা প্রদানে সরাসরি সম্পৃক্ত থাকায় তদন্ত কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পূর্ণ করার জন্য আরও তিন দিন সময় বাড়ানোর জন্য জেলা প্রশাসকের কাছে আবেদন করলে তিনি তা মঞ্জুর করেন।


দীপঙ্কর রায় বলেন, উদ্ধার কার্যক্রম চলমান রয়েছে। সকাল থেকে এখন পর্যন্ত নতুন কোনো লাশের সন্ধান পাওয়া যায় নি।


এর আগে গত রোববার (২৫ সেপ্টেম্বর) করতোয়া নদীর আউলিয়া ঘাট থেকে বদেশ্বরী ঘাটে মহালয়া দেখতে যাওয়ার পথে শতাধিক যাত্রী নিয়ে ডুবে যায় নৌকাটি। এ ঘটনায় ৩১ জন নারী, ১৬ জন পুরুষ ও ২১ জন শিশুর লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মৃতদের মধ্যে জেলার সদর উপজেলার ১ জন, বোদা উপজেলার ৪৫ জন, দেবীগঞ্জ উপজেলার ১৭ জন, আটোয়ারী উপজেলার ২ জন ও ঠাকুরগাঁও সদর উপজেলার ৩ জন রয়েছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us