রূপান্তরিত নারী মডেলের সঙ্গে প্রেম করছেন এমবাপ্পে?

প্রথম আলো প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৪:১৫

ফ্রেঞ্চ লিগ ‘আঁ’–তে ৭ ম্যাচে ৭ গোল, সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৯ ম্যাচে গোল ১০টি। দুর্দান্ত এই পারফরম্যান্সের কারণে শিরোনাম তো হচ্ছেনই কিলিয়ান এমবাপ্পে, পিএসজির ফরাসি তারকা আলোচনায় আসছেন মাঠে কিছু নেতিবাচক বিষয়ের কারণেও। চলতি মৌসুমে এখন পর্যন্ত পিএসজির হয়ে কোনো গোলে সহায়তা নেই তাঁর। এটার সঙ্গে এমবাপ্পের সমালোচনা হচ্ছে মৌসুমের শুরুতে নেইমারের সঙ্গে পেনাল্টি নিয়ে প্রকাশ্যে ঝামেলা করার কারণেও। এ ছাড়া নেইমারের সঙ্গে তাঁর সম্পর্ক শীতল কি না—প্রতিনিয়তই এই প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে এমবাপ্পেকে।


এ তো গেল ফুটবল বিষয়ক আলোচনা বা শিরোনামের কথা। মাঠের বাইরেও খুব একটা ভালো সময় কাটছে না এমবাপ্পের। এর মধ্যেই আবার গুঞ্জন উঠেছে তাঁর প্রেম আর প্রেমিকা নিয়ে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এক নারীর সঙ্গে তাঁর কিছু ছবি ছড়িয়ে পড়েছে। ধারণা করা হচ্ছে, ওই নারী এমবাপ্পের প্রেমিকা।


এমন গুঞ্জন ওঠার পরই প্রশ্ন ওঠে—কে এই নারী। খুব বেশি খোঁজাখুঁজি করতে হয়নি। এমবাপ্পের সঙ্গে ছবির ওই নারী আর কেউ নন, প্লেবয় সাময়িকীতে প্রথম ট্রান্সজেন্ডার মডেল হিসেবে প্রচ্ছদে জায়গা পাওয়া ইনেস পাউ। ছেলে হিসেবে জন্ম নেওয়া পাউ পরবর্তীতে নিজেকে নারীতে রূপান্তরিত করেছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us