যে কারণে আড়ালে সামান্থা

প্রথম আলো প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ২০:৫৪

কয়েক সপ্তাহ ধরে দক্ষিণ ভারতের অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর খবর নেই। গত বছর ‘দ্য ফ্যামিলি ম্যান’ ও ‘পুষ্পা’র আইটেম গান দিয়ে জনপ্রিয়তা পাওয়ার পর থেকে মুম্বাইয়ের বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিত দেখা যেত অভিনেত্রীকে। কিন্তু ‘কফি উইথ করণ’-এ হাজির হওয়ার পর থেকে সামান্থার কোনো খবর নেই। এর মধ্যে গত সপ্তাহে চাউর হয়, জটিল ত্বকের রোগে ভুগছেন অভিনেত্রী।


কোনো গণমাধ্যম আবার জানায়, চর্মরোগের চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্র যাবেন সামান্থা। তবে দিন দুই আগে অভিনেত্রীর ম্যানেজার মহেন্দ্র জানান, সামান্থার অসুস্থতার খবর পুরোটাই গুজব। তবে সামান্থা আড়ালে আছেন, সেটা অবশ্য তিনি জানাননি। এবার জানা গেল, সামান্থার আড়ালে থাকার কারণ।


সামান্থার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, অভিনেত্রী নতুন ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর জন্য প্রস্তুত হচ্ছেন। প্রস্তুতির অংশ হিসেবে প্রশিক্ষণ নিতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন তিনি। সূত্রটি আরও জানায়, সিরিজে চরিত্রের জন্য নিজেকে তৈরি করতে সামান্থাকে কঠোর নিয়ম অনুসরণ করতে হচ্ছে। মারপিটের দৃশ্যের শুটিংয়ের জন্য ফিটনেস বিশেষজ্ঞদের পরামর্শ মেনে কাজ করছেন তিনি।


আগেই জানা গিয়েছিল, স্পাই-থ্রিলার সিরিজ ‘সিটাডেল’-এ অভিনয় করতে যাচ্ছেন তিনি। তাঁর সঙ্গে রয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। রুশো ব্রাদার্সের সিরিজে ভারতীয় সংস্করণটি পরিচালনা করছেন ‘ফ্যামিলি ম্যান’খ্যাত রাজ ও ডিকে। এটি পরিচালক জুটির সঙ্গে সামান্থার দ্বিতীয় কাজ। এর আগে পরিচালকদ্বয়ের ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় সিজনে অভিনয় করেছিলেন সামান্থা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us