বাগদান সারলেন আমির খানের মেয়ে ইরা

প্রথম আলো প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ১৭:২৫

দুই বছর ধরে ফিটনেস ট্রেনার নূপুর শিখরের সঙ্গে প্রেম করছেন বলিউড তারকা আমির খানের মেয়ে ইরা খান। প্রেম নিয়ে কখনো লুকোচুরি করেননি ইরা। নিয়মিতই প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। গত জুলাইতে প্রেমিককে নিয়ে দেখা করতে যান দাদি জিনাত হুসেইনের সঙ্গে। তখনই গুঞ্জন রটে, শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন আমিরকন্যা। এবার সেই গুজবই সত্যি হতে চলেছে। কারণ, ইরা ও নূপুর বাগদান সেরে ফেলেছেন। খবর এনডিটিভির।


বাগদানের খবর নিশ্চিত করে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন ইরা। যেখানে ইরার সামনে হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দেন তিনি। একটুও সময় ব্যয় না করে ‘হ্যাঁ’ বলেন ইরা। এর পরেই তাঁর আঙুলে আংটি পরিয়ে দেন নূপুর। আংটি পরিয়ে দেওয়ার পর চুম্বন করেন এই যুগল। ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করে ইরা লিখেছেন, ‘আমি হ্যাঁ বলেছি।’ জানা গেছে, নূপুরের সাইক্লিংয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন ইরা। সেখানেই ঘটে পুরো ঘটনা।


এদিকে এই বিশেষ মুহূর্ত ইনস্টাগ্রামে পোস্ট করার পর ইরা ও নূপুরকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারা। ফাতিমা সানা শেখ লিখেছেন, ‘আমার দেখা সব চেয়ে মিষ্টি সময়।’ দুজনের উদ্দেশে রিয়া চক্রবর্তী লিখলেন, ‘তোমাদের জন্য শুভেচ্ছা রইল।’
তাঁর পোস্ট করার ছবির নিচে অনেক ভক্ত তাঁদের শুভকামনা জানিয়েছেন, কেউ জানতে চেয়েছেন বিয়ের খবর। তবে ইরা কোনো উত্তর দেননি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

আমির খানের মেয়ের ভিডিও ভাইরাল

কালের কণ্ঠ | বলিউড, মুম্বাই
১ বছর, ৪ মাস আগে

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us