ভুল অন্তর্বাস পরলে হতে পারে বড় ক্ষতি! ব্রা-এর সাইজ মাপার আগে খেয়াল রাখুন এই ৫ দিক

এইসময় (ভারত) প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২, ২০:১৭

এবার পুজোর কেনাকাটা কি প্রায় শেষের দিকে, নাকি কেনাকাটা সম্পূর্ণ হয়েছে? পুজোর শপিং যতই করুন না কেন, সব সময়ই মনে হয়, কেনাকাটা যেন শেষ হতে চায় না! আপনার মনের মধ্যেও ধারণা কি তাই? যাই হোক, দুর্গাপুজোর আগে শুধুই জামাকাপড় কিনলে হবে না। সঙ্গে চাই আপনার মানানসই অ্যাকসেসরিজ। একইসঙ্গে পছন্দের অন্তর্বাসও(Inner Garment) চাই নাকি। সেটা কিনবেন না? এইক্ষেত্রেই আপনার প্রয়োজন হবে এসব টিপস। কারণ, একাধিক সমীক্ষায় দেখা গিয়েছে যে, বেশিরভাগ মেয়েরাই সঠিক সাইজের ব্রা পরেন না।


সঠিক সাইজের ব্রা না পরার কারণে সমস্যা বাড়ে। স্তনে রক্ত চলাচল ঠিকঠাক না হতে পারে ও বড় বিপদও হতে পারে আপনার। তাই অন্তর্বাস কিনতে যাওয়ার আগে অবশ্য়ই ব্রা-এর সাইজ  নিয়ে ওয়াকিবহাল থাকুন। জেনে নিন কীভাবে সঠিক অন্তর্বাসের মাপ নিতে হয়। 


আপনি নিজের সঠিক ব্রা সাইজ খুঁজতে গিয়ে কোনও ভুল করবেন না। ব্রায়ের সঠিক মাপ নেওয়ার জন্য প্রথমে আপনাকে একটি ব্রা পরতেই হবে। শুনতে অবাক লাগলেও এই কথা সত্যি। একটি নন-প্যাডেড কম্ফোর্টেবল ব্রা পরুন। যা আপনার একদম ফিট হয়। সেই ব্রা পরুন।


এবার খেয়াল রাখুন আপনার স্তন একদম সঠিক ভাবে আছে। তাতে কোনও অস্বস্তি হচ্ছে না আপনার। এরকম ব্রা বেছে নেবেন, যা কোনওভাবেই যেন আপনার অস্বস্তির কারণ হয়। পরুন সেই ব্রা। সুতির হলেই বেশি ভালো হয়। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us