বিএনপি তত্ত্বাবধায়ক সরকার নিয়ে দিবাস্বপ্ন দেখছে: ওবায়দুল কাদের

সমকাল প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২, ১৬:১৯

আগামী নির্বাচন নিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি তত্ত্বাবধায়ক সরকার নিয়ে দিবাস্বপ্ন দেখছে, তাদের সেই স্বপ্ন পূর্ণ হবে না।


এ সময় মিয়ানমারের গোলাবর্ষণ নিয়ে বাংলাদেশ সতর্ক অবস্থানে রয়েছে বলেও মন্তব্য করেন সেতুমন্ত্রী। 


বৃহস্পতিবার গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মধুমতি নদীর উপর নির্মিত কালনা সেতু পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। সকালে সড়ক পথে কালনা সেতু পরিদর্শনে আসেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় তিনি নড়াইলের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাকে সঙ্গে নিয়ে কালনা সেতুর কাজের অগ্রগতি পরিদর্শন করেন। 


ওবায়দুল কাদের বলেন, বিএনপি প্রতিদিনই নির্বাচনের নামে মিথ্যাচার করছে। প্রতিদিনই তত্ত্বাবধায়ক সরকার, নিরপেক্ষ নির্বাচনের দিবাস্বপ্ন দেখছে। তত্ত্বাবধায় সরকার আদালত ফয়সালা করবে, উচ্চ আদলতের সিদ্ধান্তে মিউজিয়ামে চলে গেছে।


মিয়ানমারের গোলাবর্ষণ নিয়ে মন্ত্রী বলেন, বাংলাদেশ অত্যন্ত সতর্ক অবস্থানে রয়েছে এবং পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে। এ ব্যাপারে যাদের যেখানে দায়িত্ব দেওয়া দরকার, সেখানে তাদের দায়িত্ব দেওয়া হয়েছে। বাংলাদেশ যুদ্ধ চায় না শান্তি চায়।


সড়কের উন্নয়ন নিয়ে মন্ত্রী বলেন, এই সরকারের আমলে সুদূর পাহাড়েও যে দিকে যাবেন শুধু সড়ক। এত সড়কের সংযোগ ঘটেছে যে, ইতিহাসে এর কোনো নজির নেই। যেখানে প্রয়োজন সেখানে ফোর লেন, সিক্স লেন সড়ক করা হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us