নেত্রকোনায় পুলিশ ও বিএনপির সংঘর্ষের ঘটনায় আটক ১২

প্রথম আলো প্রকাশিত: ০১ সেপ্টেম্বর ২০২২, ১৮:৪৫

নেত্রকোনায় পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় বিএনপি ও এর সহযোগী সংগঠনের ১২ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়। নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেছেন।


আটক ব্যক্তিরা হলেন মৌগাতি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শাহজাহান শেখ; মেদনী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আবদুল খালেক; বিএনপি নেতা আবু সাঈদ খান; জেলা ছাত্রদলের সহসভাপতি রকি মিয়া; ছাত্রদলের কর্মী মো. রাকিব, মো. মোকারম হোসেন, মো. নাঈম, মো. শারিফ, বাকী হোসেন, জনি মিয়া, মো. রকি মিয়া ও মো. দিপু মিয়া।




প্রত্যক্ষদর্শী, পুলিশ ও বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ সকাল ১০টার দিকে জেলার বিভিন্ন এলাকা থেকে বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে শহরের ছোটবাজার এলাকায় দলীয় কার্যালয়ে আসছিলেন। এ সময় শহরের প্রধান সড়কে সহস্রাধিক নেতা-কর্মী জড়ো হওয়ায় যানজটের সৃষ্টি হয়। পুলিশ নেতা-কর্মীদের রাস্তা থেকে সরে যেতে বলে কিন্তু উত্তেজিত নেতা-কর্মীরা পুলিশের বাধা উপেক্ষা করে মিছিল করতে থাকেন। পরে পুলিশ বাঁশি বাজিয়ে তাঁদের ছত্রভঙ্গ করতে লাঠিপেটা করলে বিএনপির নেতা-কর্মীরা পুলিশের দিকে ইটপাটকেল ছুড়তে শুরু করেন। এতে পুলিশ অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফকরুজ্জামান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মুরশেদা খাতুন, নেত্রকোনা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সোহেল রানাসহ অন্তত ১৫ পুলিশ সদস্য আহত হন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us