মেগানের অতিথি দীপিকা

আজকের পত্রিকা প্রকাশিত: ২৮ আগস্ট ২০২২, ১৬:১৩

মেগান মার্কেলের নতুন পডকাস্ট শো ‘আর্কিটাইপস’-এ অতিথি হিসেবে থাকছেন দীপিকা পাড়ুকোন। দীপিকা ছাড়া এতে আরও থাকবেন সেরেনা উইলিয়ামস ও মারায়া ক্যারি। মেগান এই তিন তারকার সঙ্গে কথা বলবেন, সমাজে নারীদের যে ধরনের দ্বিচারিতার সম্মুখীন হতে হয়, তা নিয়ে। সম্প্রতি এর একটি টিজার প্রকাশ করেছেন মেগান। তা নিয়ে উচ্ছ্বসিত দীপিকার ভক্তরা। এই শোতে উঠে আসবে মানসিক স্বাস্থ্যের মতো গুরুত্বপূর্ণ বিষয়।


মেগান ও দীপিকা দুজনেই মানসিক স্বাস্থ্য নিয়ে সরব। মানসিক স্বাস্থ্য নিয়ে দেশ-বিদেশে নানা ধরনের কাজ করেন দীপিকা। নিজের মানসিক স্বাস্থ্য নিয়েও একাধিকবার কথা বলেছেন তিনি। সেটা সম্পর্কের বিচ্ছেদ হোক বা ক্যারিয়ারে ওঠানামার গল্প হোক, অকপটে কথা বলেছেন দীপিকা। জানিয়েছিলেন, করোনা-পরবর্তী সময়ে তিনি মানসিকভাবে বেশ ভেঙে পড়েছিলেন। পুরোপুরি সেরে উঠতে সময় লেগেছিল প্রায় দুই মাস। এই সময়টা তিনি কাজ থেকে বিরতি নিয়ে বাড়িতেই কাটিয়েছেন।


দীপিকার হাতে এখন একাধিক বড় বাজেটের বলিউড সিনেমা। এরই মাঝে এসেছে লোভনীয় প্রস্তাব। যশরাজ ফিল্মস তাদের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘ধুম’ নিয়ে নতুন নতুন পরিকল্পনা সাজাচ্ছে। এবার এই সিনেমায় থাকবে নারী খলনায়ক। আর এর জন্য নির্মাতাদের পছন্দ দীপিকা পাড়ুকোন। নতুন রূপে দীপিকাকে পর্দায় আনতে চায় তারা। নতুন এই চ্যালেঞ্জ নিতে অভিনেত্রী নিজেও বেশ আগ্রহী। কিন্তু তিনি এখন বেশ কিছু সিনেমার কাজ নিয়ে ব্যস্ত। তাই শুটিং শিডিউল মিলিয়ে দেখছেন। শিডিউল মেলাতে পারলেই ‘ধুম ফোর’ সিনেমায় চুক্তিবদ্ধ হবেন দীপিকা।


এছাড়া দীপিকাকে দেখা যাবে শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ সিনেমায়। নাগ অশ্বিন পরিচালিত একটি সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন। সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’ সিনেমায় প্রথমবার এই নায়িকা হৃতিক রোশনের বিপরীতে থাকছেন। আর মধু মন্টেনার ‘রামায়ণ’ সিনেমায় দীপিকাকে দেখা যাবে মহেশ বাবুর বিপরীতে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us