অবশেষে ক্ষমা চাইলেন তুষি

ঢাকা টাইমস প্রকাশিত: ০৬ আগস্ট ২০২২, ২১:২০

সাংস্কৃতিক অঙ্গনের প্রতিভাবান অভিনেত্রী নাজিফা তুষি। দর্শকদের প্রথম নজর কাড়েন ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘আইসক্রিম’ সিনেমাটি দিয়ে। গত ২৯ জুলাই মুক্তি পেয়েছে তার অভিনীত নতুন চলচ্চিত্র ‘হাওয়া’। দর্শকদের সঙ্গে সিনেমাটি দেখতে ৩১ জুলাই তিনি যান রাজধানীর শ্যামলী সিনেমা হলে।


সেখানে গিয়েই বিতর্কে জড়ান তুষি। শ্যামলী সিনেমা হলে যাওয়া মাত্রই সাংবাদিকরা ঘিরে ধরেন তার সাক্ষাৎকার নেওয়ার জন্য। তাদের দাবি মেনে তুষি হলের এক কোণায় গিয়ে সাক্ষাৎকার দেওয়ার জন্য প্রস্তুত হন। এ সময় তিনি সেখানে ‘হাওয়া’র পোস্টারের পাশে ‘দিন: দ্য ডে’ এবং ‘পরাণ’-এর পোস্টার দেখে সেগুলো সরাতে বলেন হল কর্তৃপক্ষকে। ব্যস, এতেই ঘটে বিপত্তি। তুষির বলা ওই কথার ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর নিন্দা করতে শুরু করেন নেটবাসী। তাকে নীচু মনের বলে কটাক্ষও করেন। বিষয়টি তবে এ নিয়ে এতদিন কোনো কথা না বললেও এবার ক্ষমা চাইলেন তুষি।


বৃহস্পতিবার (৪ আগস্ট) সন্ধ্যায় সংবাদকর্মীদের সঙ্গে কথোপকথনের সময় প্রসঙ্গটি উঠলে তুষি বলেন, আমি ব্যক্তিগতভাবে কাউকে উদ্দেশ্য করে কথাগুলো বলিনি বা কিছু করিনি। আমি এ ধরনের মানুষও না। তারপরও সবার নিকট এ জন্য ক্ষমা চাইছি। আমার আচরণে কেউ কষ্ট পেলে ক্ষমা করে দেবেন।


প্রসঙ্গত, ‘হাওয়া’ সিনেমায় তুষি অভিনয় করেছেন গুলতি চরিত্রে। যিনি পেশায় একজন বেদেনী। নৌকাডুবিতে ভেসে যান সাগরে। ওঠেন মাছধরা জালে। এই সিনেমায় কয়েকজন জেলের চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শরীফুল রাজ, নাসির উদ্দিন খান, সুমন আনোয়ার ও সোহেল মন্ডল। ‘হাওয়া’র পরিচালক মেজবাউর রহমান সুমন। এটি তার নির্মিত প্রথম চলচ্চিত্র।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us