এবার চোটে পড়লেন মোস্তাফিজও

প্রথম আলো প্রকাশিত: ০৬ আগস্ট ২০২২, ২০:৫২

জিম্বাবুয়ে সফরে বাংলাদেশ দলের চোটে আক্রান্ত ক্রিকেটারদের তালিকায় নতুন করে যোগ দিয়েছেন বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমানও। দলীয় সূত্রে জানা গেছে, মোস্তাফিজ অ্যাঙ্কেলের চোটে পড়েছেন। তবে চোট কতটা গুরুতর, এ ব্যাপারে এখনো নিশ্চিত করে কিছু জানা যায়নি।


এর আগে হ্যামস্ট্রিংয়ে পাওয়া চোটে জিম্বাবুয়ে সফর থেকে ছিটকে পড়েছেন লিটন দাস। হারারেতে গতকাল জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে চোটে পড়েন এ ওপেনার। ম্যাচ চলাকালেই লিটনকে হাসপাতালে নিয়ে স্ক্যান করানো হয়। তাঁকে তিন থেকে চার সপ্তাহ বিশ্রামে থাকতে হবে বলে জানিয়েছেন দলের ফিজিও মুজাদ্দেদ সানি।


তারও আগে আঙুলের চোট নিয়ে দেশে ফিরেছেন নুরুল হাসান। চোট আছে মুশফিকুর রহিম ও শরীফুল ইসলামেরও। ব্যাটিংয়ের সময় হাতে চোট পেয়েছিলেন মুশফিক। নিজের বোলিংয়ে ফিল্ডিং করতে গিয়ে হাঁটুতে চোট পান শরীফুল। মুশফিককে আগামীকালের ম্যাচে পাওয়ার ব্যাপারে টিম ম্যানেজমেন্ট আশাবাদী। তবে শরীফুলের ব্যাপারে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।


টি-টোয়েন্টি অধিনায়ক ও উইকেটকিপার-ব্যাটসম্যান নুরুল হাসানের বদলি হিসেবে দেশ থেকে আর কাউকে আনা হয়নি। লিটন-নুরুল চোটে পড়ায় তাই বাংলাদেশ দলে খেলোয়াড়সংকট দেখা দিয়েছে। তাই বদলি হিসেবে মোহাম্মদ নাঈম ও ইবাদত হোসেনকে আনা হচ্ছে। আজ তাঁদের জিম্বাবুয়ের বিমান ধরার কথা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us