তুরাগে বিস্ফোরণে ৮ জন দগ্ধ

প্রথম আলো প্রকাশিত: ০৬ আগস্ট ২০২২, ১৭:৪৫

রাজধানীর তুরাগের কামারপাড়ায় ভাঙারির দোকানে বিস্ফোরণে ৮ জন দগ্ধ হয়েছেন। তাঁদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।


বার্ন ইনস্টিটিউটে আসা দগ্ধ আটজনের মধ্যে সাতজনই রিকশাচালক। আহত ব্যক্তিরা হলেন আল আমিন (৩৫), মাসুম (৩৮), সফিকুল (২৫), মো. শাহীন (২৫), আলমগীর (২৩), নূর হোসেন (৫৫), গাজী মাজহারুল (৪৪) ও মিজানুর রহমান (৩৫)।


বিস্ফোরণে দগ্ধ মো. শাহীন নামের এক রিকশাচালক প্রথম আলোকে বলেন, ঘটনাটি ঘটেছে আজ শনিবার বেলা ১১টার দিকে। তিনি বসে ছিলেন ভাঙারির দোকানের পাশের রিকশার গ্যারেজে। হঠাৎ বিস্ফোরণে তিনি দগ্ধ হন। ভাঙারির দোকানের সামনে পানি নিষ্কাশনের লাইনে পুরোনো পারফিউমের বোতল পড়ে বন্ধ হয়ে ছিল। এগুলো সেখান থেকে তুলছিলেন একজন। এ সময় বিস্ফোরণের ঘটনা ঘটে।


শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন আইউব হোসেন প্রথম আলোকে বলেন, আহত রোগীরা বেলা ৩টার দিকে হাসপাতালে এসেছেন। তাঁদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে। তাঁরা কত শতাংশ দগ্ধ হয়েছেন, এটি এখন বলা যাচ্ছে না। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাঁদের শরীরের ৪০ থেকে ৬০ শতাংশ দগ্ধ হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us