বেত্রাঘাতে ছাত্রের মৃত্যু, অভিযুক্ত শিক্ষক আটক

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৫ আগস্ট ২০২২, ২১:২০

কুমিল্লার বরুড়ায় বেত্রাঘাতে মাদরাসাছাত্র সিহাব (১২) নিহতের ঘটনায় অভিযুক্ত শিক্ষক আব্দুর রবকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৫ আগস্ট) সন্ধ্যায় উপজেলার শশইয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার বলেন, দুপুরে মেড্ডা আল মাতিনিয়া নূরানী মাদরাসার ছাত্র সিহাবের মৃত্যুর খবর পাই।


অভিযোগ ছিল শিক্ষক আব্দুর রবের বেত্রাঘাতে তার মৃত্যু হয়েছে। এ অভিযোগের ভিত্তিতে সন্ধ্যায় তাকে আটক করে থানা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহে আঘাতের চিহ্ন রয়েছে। রিপোর্ট পেলে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।


নিহতের ভাবি সাবিকুন নাহার ঝুমু বলেন, মেড্ডা মাদরাসার শিক্ষক আব্দুর রব কয়েকদিন আগে সিহাবকে বেত্রাঘাত করেন। এতে সে অসুস্থ হয়ে পড়লে শিক্ষকরা তাকে ওষুধ এনে খাওয়ান। এরপরও সে সুস্থ না হওয়ায় বৃহস্পতিবার মাদরাসা থেকে ফোন করে সিহাবের অসুস্থতার খবর জানায়। পরে আমার শ্বশুর মাদরাসায় গিয়ে তাকে বাড়িতে নিয়ে আসেন। সিহাবের শারীরিক অবস্থা খারাপ দেখে শুক্রবার সকালে তাকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে নেওয়ার কিছুক্ষণ পর তার মৃত্যু হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us