বলিউডে চূড়ান্ত সফল, সেই দীপিকাই চেয়েছিলেন আত্মহত্যা করতে! কেন?

ঢাকা টাইমস প্রকাশিত: ০৫ আগস্ট ২০২২, ২০:১৪

এই মুহূর্তে বলিউডের সবচেয়ে দামি নায়িকা কে? উত্তরটা কম-বেশি সবারই জানা। তিনি দীপিকা পাড়ুকোন। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘পদ্মাবত’ সিনেমাটির জন্য তিনি ১২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন। এর আগে এত চড়া মূল্য বলিউডের কোনো নায়িকা পাননি। বর্তমানে দীপিকাকে কোনো সিনেমায় নিতে হলে প্রযোজকদের খরচা একটু বেশিই করতে হয়। ক্যারিয়ারে চূড়ান্ত সফল এমন একজন অভিনেত্রীই নাকি একসময় অবসাদে ভুগতেন।


আত্মহত্যা পর্যন্ত করতে চেয়েছিলেন! একটি সাক্ষাৎকারে জীবনের সেই খারাপ সময়ের কথা শেয়ার করেছেন দীপিকা স্বয়ং। নায়িকা জানান, তার মা প্রথমে বুঝতে পারেন যে, তার মেয় অবসাদে ভুগছেন। দীপিকা বলেন, ‘আমি তখন ক্যারিয়ারের শীর্ষে ছিলাম। আমার জীবনে সব ঠিকঠাকই চলছিল। তাই আমার মন খারাপের কোনো বিশেষ কারণ ছিল না।


কিন্তু আমার মন ভালো ছিল না। আমি ভেঙে পড়ি। সে সময় আমি শুধু ঘুমাতে চাইতাম। কারণ ঘুমই ছিল আমার পালানোর একমাত্র উপায়। আমি তখন আত্মহত্যাপ্রবণ হয়ে উঠেছিলাম।’ অভিনেত্রী জানান, ‘আমার বাবা-মা বেঙ্গালুরুতে থাকতেন। মাঝে মাঝে আমার সঙ্গে দেখা করতে আসতেন। আমি তখন ওনাদের দেখাতাম যে খুব ভালো আছি। একদিন ওনারা বেঙ্গালুরু যাচ্ছিলেন, আমি তখনই কান্নায় ভেঙে পড়ি। মা আমাকে জিজ্ঞাসা করেন কেন কাঁদছি, কোনো বয়ফ্রেন্ড আছে কিনা, কাজের ক্ষেত্রে কিছু ঘটেছে কিনা। আমার কাছে কোনো উত্তর ছিল না।’ দীপিকা বলেন, ‘কারণ সে রকম কোনো বিষয় ছিল না। মা সঙ্গে সঙ্গেই লক্ষণ দেখে বুঝতে পারেন যে, আমি অবসাদে ভুগছি।’ তবে সেই খারাপ সময় কাটিয়ে উঠেছেন নায়িকা। অবসাদ থেকে বেরিয়ে তিনি যেভাবে বলিউডে প্রতিষ্ঠিত হয়েছেন, তা অনুপ্রেরণা জোগায় অনেককেই। সবাইকে অনুপ্রাণিত করতেই দীপিকা তার অবসাদে ভোগার গল্প বার বার শোনান। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us