মাগুরায় ছাত্রলীগের বিরুদ্ধে রড ও হকিস্টিক হাতে মহড়ার অভিযোগ

প্রথম আলো প্রকাশিত: ০৫ আগস্ট ২০২২, ১৯:০৩

মাগুরা শহরে ছাত্রলীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে রড ও হকিস্টিক হাতে মহড়া দেওয়ার অভিযোগ উঠেছে। প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, গতকাল বৃহস্পতিবার রাত পৌনে আটটা থেকে সাড়ে আটটার মধ্যে শহরের বিভিন্ন সড়কে হকিস্টিক ও রড হাতে কয়েক যুবককে মোটরসাইকেলের বহর নিয়ে মহড়া দিতে দেখা গেছে।


বিএনপির নেতা-কর্মীদের অভিযোগ, আতঙ্ক ছড়ানোর পাশাপাশি তাঁদের ওপর হামলার উদ্দেশ্যে ছাত্রলীগের নেতা-কর্মীরা অস্ত্র নিয়ে বের হয়েছিলেন। তবে অস্ত্র নিয়ে মহড়ার অভিযোগ অস্বীকার করেছে জেলা ছাত্রলীগ।


শহরের চৌরঙ্গীমোড় এলাকার কয়েক ব্যবসায়ীর সঙ্গে কথা বলে জানা যায়, কয়েক দিন ধরে রাত আটটার দিকে শহরের এই অংশের বিদ্যুৎ চলে যায়। নাম প্রকাশ না করার শর্তে এক ব্যবসায়ী প্রথম আলোকে বলেন, রাত সোয়া আটটার দিকে ব্যবসায়ীরা সবাই দোকানপাট বন্ধে ব্যস্ত ছিলেন। এ সময় সৈয়দ আতর আলী সড়কের দিক থেকে আসা মোটরসাইকেলের একটি বহর কলেজ রোডের সমবায় মার্কেটের সামনে জড়ো হয়। মোটরসাইকেলে থাকা অনেকের হাতে রড ও হকিস্টিক দেখা গেছে। ঠিক একই সময়ে পুলিশের একটি গাড়ি ওই এলাকা অতিক্রম করে।


জেলা ছাত্রদলের সভাপতি আবদুর রহিম প্রথম আলোকে বলেন, ‘সন্ধ্যা সাড়ে সাতটার দিকে প্রায় অর্ধশত মোটরসাইকেলের একটি বহর শহরের দিক থেকে এসে ভায়নার মোড় হয়ে ইটখোলা পর্যন্ত যায়। সেখান থেকে ঘুরে আবার চলে আসে। একেকটি মোটরসাইকেলে দুই থেকে তিনজন আরোহী ছিলেন। তাঁদের হাতে হকিস্টিক, লোহার পাইপ, দা ছিল। কারও কারও কাঁধে ব্যাগ ছিল। ব্যাগের ভেতরে কী ছিল, জানি না। তবে আমরা খোঁজ নিয়ে জেনেছি, তাঁরা সবাই ছাত্রলীগের ক্যাডার বাহিনীর সদস্য।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

বরগুনায় ছাত্রলীগের বিরোধের নেপথ্যে

প্রথম আলো | বরগুনা সদর
৩ ঘণ্টা, ১৬ মিনিট আগে

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us