এবার মায়ের জন্য পাত্র খুঁজছে মেয়ে, ফেসবুকে বিজ্ঞাপন

কালের কণ্ঠ প্রকাশিত: ০৪ আগস্ট ২০২২, ২১:৪৬

সম্প্রতি মায়ের জন্য পাত্র চেয়ে ফেসবুকে বিজ্ঞাপন দেন কেরানীগঞ্জের দুই ভাই। বিষয়টি মুহূর্তে ভাইরাল হয়। এবার শিক্ষিকা মায়ের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছেন ফারাহ জামান নামে এক মেয়ে।


ওই পোস্ট থেকে জানা যায়, ফারাহ জামান রাজধানীর একটি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এসএসসি সম্পন্ন করেছেন।


রেহমান মুশফিক নামে তার একজন বড় ভাই রয়েছেন। তিনি ‘এ’ লেভেল শেষ করে উচ্চশিক্ষার জন্য কানাডা পাড়ি জমিয়েছেন। ফারাহও কয়েক দিন পর চলে যাবেন। তাই মা মুস্তারি পারভীনের জন্য পাত্র চেয়ে বিজ্ঞাপন দিয়েছেন তিনি।


ফারাহ ফেসবুকে ‘বিসিসিবি মেট্রিমনিয়াল : হেভেনলি ম্যাচ’ নামে একটি গ্রুপে পোস্ট দিয়ে তার ডিভোর্সি মায়ের জন্য পাত্র খোঁজেন। মঙ্গলবার রাতে তিনি এই পোস্ট করেন। সেখানে মায়ের চারটি ছবি জুড়ে দেন ফারাহ।


সেই পোস্টে ফারাহ উল্লেখ করেন, সাত বছর প্রেমের পর ১৯৯৬ সালে ফারাহ-মুশফিকের বাবা-মা বিয়ে করেন। কিন্তু ২০১০ সালে ১৪ বছরের সংসারের ইতি ঘটে। এর পর থেকে দুই সন্তানকে একাই মানুষ করার দায়িত্ব নেন মুস্তারি পারভীন। তার মায়ের বয়স এখন ৪৫ বছর। একটি বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকতা করছেন মুস্তারি পারভীন। মায়ের একাকিত্বের কথা ভেবে ফেসবুক গ্রুপে একটি বিজ্ঞপ্তি পোস্ট করেন ফারাহ।


মায়ের জন্য কেমন পাত্র চান, সেটাও পোস্টে জানিয়ে দিয়েছেন ফারাহ। তিনি লিখেছেন, ‘পাত্রের বয়স ৪৫ থেকে ৫৫ বছরের মধ্যে হলে ভালো হয়। পাত্রকে শিক্ষিত, ভালো ব্যক্তিত্বসম্পন্ন ব্যবসায়ী অথবা চাকরিজীবী হতে হবে। পাত্র যেন অবশ্যই ঢাকার মধ্যে বসবাস করে। কেউ আগ্রহী হলে আমাকে ইনবক্স করুন। ’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us