উচ্চ ফলনশীল মিথ্যা কথার জন্ম হয়েছে: রিজভী

যুগান্তর প্রকাশিত: ০৩ আগস্ট ২০২২, ২০:০১

কুড়িগ্রামে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ত্রাণ বিতরণকালে বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, অমানবিক, দুর্নীতিপরায়ণ থেকে এক ভয়ংকর রক্ত গঙ্গা বইয়ে দেবার দিকে এক মরণঘাতি কর্মসূচি নিয়েছে সরকার। এই সরকারের পতন ঘটাতে হবে। উচ্চ ফলনশীল মিথ্যা কথার জন্ম হয়েছে এই বাংলাদেশে শেখ হাসিনার আমলে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, তাদের প্রধানমন্ত্রী সততার প্রতীক, সত্যবাদী। একজন ব্যক্তি যদি সৎ হয়, তাহলে কী ঢাকঢোল পিটিয়ে বলা যায়।



বুধবার দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়ন পরিষদ চত্বরে বানভাসিদের মাঝে বিন্যামূল্যে চিকিৎসাসেবা এবং ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রিজভী।


জিয়াউর রহমান ফাউন্ডেশন এবং ডক্টরস এসোশিয়েশন অব বাংলাদেশ ড্যাবের আয়োজনে অনুষ্ঠানে ৫ শতাধিক বানভাসিকে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান এবং শাড়ি-লুঙ্গি দেওয়া হয়।


বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- ড্যাবের মহাসচিব ডা. আবদুস সালাম, জিয়াউর রহমান ফাউন্ডেশনের ওয়ার্কিং কমিটির সদস্য প্রকৌশলী মাহাবুব আলম, রংপুর বিভাগীয় সহ-সাংগাঠনিক সম্পাদক আব্দুল খালেক, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা প্রমুখ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

60 Bhola BNP leaders get HC bails

৩ ঘণ্টা, ২৩ মিনিট আগে

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us