জিম্বাবুয়ের পথে বুধবার দেশ ছাড়বে বাংলাদেশ দল

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২৪ জুলাই ২০২২, ২০:৩৭

জিম্বাবুয়ে সফরের দল ঘোষণা করা হয়েছে গত শুক্রবার। সমান ৩টি করে টি-টোয়েন্টি আর ওয়ানডে খেলতে এবার দেশটির রাজধানী হারারেতে উড়ে যাওয়ার অপেক্ষায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আগামী ৩০ জুলাই মাঠে গড়াবে প্রথম টি-টোয়েন্টি। তার আগে নুরুল হাসান সোহানের নেতৃত্বে ২৭ জুলাই দেশ ছাড়বে কুঁড়ি ওভারের ফরম্যাটের ক্রিকেটাররা। ওয়ানডে দল যাবে ৩০ জুলাই।


প্রায় এক বছর পর আবার জিম্বাবুয়ে সফর করবে লাল-সবুজের প্রতিনিধিরা। ২৬ জুলাই দিবাগত রাত ১.৪০ মিনিটে অর্থাৎ ২৭ জুলাইয়ের প্রথম প্রহরে এমিরেটসের একটি বিমানে টি-টোয়েন্টি দল ঢাকা ছাড়বে।


টি-টোয়েন্টি দলে নেই কিন্তু ওয়ানডে দলে আছেন যেমন; তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, তাইজুল ইসলামরা আগামী ২৯ জুলাই দিবাগত রাত ১.৪০ মিনিটে অর্থাৎ ৩০ জুলাইয়ের প্রথম প্রহরে জিম্বাবুয়ের উদ্দেশে দেশ ত্যাগ করবেন।


তাদের এই সফরে অবশ্য দলের বিদেশি কোচিং স্টাফের বেশিরভাগ সদস্য সঙ্গী হবেন না। হেড কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ ডোনাল্ড দক্ষিণ আফ্রিকা থেকে সরাসরি জিম্বাবুয়েতে জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন। ব্যাটিং পরামর্শক জেমি সিডন্স যাবেন অস্ট্রেলিয়া থেকে। স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথের শ্রীলঙ্কা থেকে যাওয়ার কথা আছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us