পদ্মা সেতু বিএনপির গলার কাঁটা: তথ্যমন্ত্রী

সমকাল প্রকাশিত: ০৪ জুলাই ২০২২, ২০:৩৩

পদ্মা সেতু বিএনপির গলার কাঁটা বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, পদ্মা সেতু হওয়ায় দেশের মানুষ যেখানে উল্লসিত, পুলকিত ও গর্বিত, বিএনপি সেখানে ঠিক সমপরিমাণ লজ্জিত।


সোমবার সচিবালয়ে তথ্য অধিদপ্তরের সম্মেলন কক্ষে সাংবাদিকরা বিএনপি নেতা রুহুল কবির রিজভীর মন্তব্য ‘পদ্মা সেতু উদ্বোধনে পাঁচ-দশ হাজারের বেশি লোক হয়নি’ এ বিষয়ে প্রশ্ন করলে মন্ত্রী এ মন্তব্য করেন।



হাছান মাহমুদ বলেন, পদ্মা সেতু উদ্বোধনের অনুষ্ঠানে শুধুমাত্র তিন হাজার মানুষকেই আমন্ত্রণ জানানো হয়েছিল, সেখানে আর কারও যাওয়ার সুযোগ ছিল না। করোনা টেস্ট করে সেখানে যেতে হয়েছে। আপনারা যারা সাংবাদিক সেখানে গিয়েছিলেন, তাদেরও তাই করতে হয়েছে। আর এ উপলক্ষে যে জনসভা হয়েছে, সেখানে লাখ লাখ মানুষের সমাবেশ হয়েছে। সেদিন যদি পদ্মা সেতু দেখার সুযোগ দেওয়া হতো, সেখানে কত মানুষ হতো সেটা আমি জানি না। তবে মনে হয়, দেশের সব মানুষ সেখানে চলে আসতো।



তিনি বলেন, বিএনপির কিছু নেতার বক্তব্যে মনে হচ্ছে, তাদের সত্যিই মানসিক চিকিৎসার প্রয়োজন। তা না হলে তারা এভাবে উদভ্রান্তের মতো কথা বলতো না। বিশেষ করে রিজভী আহমেদ, তিনি বেশ কিছুদিন অসুস্থ ছিলেন। আমার মনে হয়, পুরোপুরি সুস্থ হননি তিনি। অসুস্থ মানুষের মতো কথা বলছেন। তার আরও একটু চিকিৎসার দরকার আছে বলে মনে হচ্ছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us