ঈদে নাগরিক টিভিতে ২৮ সিনেমা, শাকিবের ১৯টি

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০২ জুলাই ২০২২, ২১:৪১

যথারীতি এবারের কোরবানির ঈদেও জমকালো আয়োজন থাকছে নাগরিক টিভিতে। ঈদের ছুটি ও ঘরবন্দি জীবনের একঘেয়েমি কাটাতে নাগরিকের আয়োজন হতে পারে দর্শকদের জন্য বাড়তি পাওয়া। এবারের আয়োজনে থাকছে ২৮টি জনপ্রিয় বাংলা সিনেমা। দেশের খ্যাতনামা চিত্রতারকারা অভিনয় করেছেন এসব ছবিতে।


ঈদের দিন সকাল ৮টায় প্রচার হবে তুমি স্বপ্ন তুমি সাধনা, অভিনয়ে শাকিব ও অপু। সকাল ১০টা ১৫ মিনিটে প্রচার হবে স্বামীর সংসার, অভিনয়ে শাকিব খান ও অপুু। দুপুর ১টা ৫ মিনিটে প্রচার হবে পূন্যদৈর্ঘ্য প্রেম কাহিনী-১, অভিনয়ে শাকিব খান ও জয়া। বিকেল ৪টা ১৫ মিনিটে প্রচার হবে পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২, অভিনয়ে শাকিব খান ও জয়া।


ঈদের ২য় দিন সকাল ৮টায় প্রচার হবে ইঞ্চি ইঞ্চি প্রেম, অভিনয়ে বাপ্পী ও ববি। সকাল ১০টা ১৫ মিনিটে প্রচার হবে স্বামী স্ত্রীর যুদ্ধ, অভিনয়ে শাবনূর-মান্না-পূর্নিমা। দুপুর ১টা ৫ মিনিটে প্রচার হবে মাই নেম ইজ খান, অভিনয়ে শাকিব খান ও অপু বিশ্বাস। বিকেল ৪টা ১৫ মিনিটে প্রচার হবে হিরো দ্য সুপারস্টার, অভিনয়ে শাকিব খান-অপু বিশ্বাস-ববি।


ঈদের ৩য় দিন সকাল ৮টায় প্রচার হবে স্ত্রীর মর্যাদা, অভিনয়ে শাকিব ও পূর্নিমা। সকাল ১০টা ১৫ মিনিটে প্রচার হবে প্রেম সংঘাত, অভিনয়ে শাকিব খান ও শাবনূর। দুপুর ১টা ৫ মিনিটে প্রচার হবে রাজা বাবু, অভিনয়ে শাকিব খান ও অপু বিশ্বাস। বিকেল ৪টা ১৫ মিনিটে প্রচার হবে লাভ ম্যারেজ, অভিনয়ে শাকিব খান ও অপু বিশ্বাস।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us