জাতীয় সম্পদ লুটপাটে আ. লীগের জুড়ি নেই : গয়েশ্বর

কালের কণ্ঠ প্রকাশিত: ২৬ জুন ২০২২, ১৩:৪৯

বিএনপি জনগণের দল আর ক্ষমতাসীন আওয়ামী লীগ হচ্ছে জাতীয় সম্পদ লুটপাটের দল বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বরচন্দ্র রায়। আজ রবিবার (২৬ জুন) সিলেট মহানগরের ২৬ নম্বর ওয়ার্ডে স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বন্যাদুর্গত অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।  


আজ ভোরে ঢাকা থেকে স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুঁইয়া জুয়েলের নেতৃত্বে দেড় হাজার পারিবারকে সহায়তা করতে ত্রাণ নিয়ে সিলেট যান। সবার বক্তব্য শেষে অসহায় মানুষদের হাতে হাতে ত্রাণের বস্তা তুলে দেন গয়েশ্বর।


ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিএনপির এই নেতা বলেন, মানুষ মানুষের জন্য। অতএব, ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার কী করল, সেটা আমাদের বিবেচনার বিষয় নয়। আমাদের ভাবনার বিষয় হচ্ছে, জনগণের দল হিসেবে বিএনপি অসহায় মানুষের জন্য আমরা কী করতে পারলাম।


এ সময় গয়েশ্বর চন্দ্র রায় অভিযোগ করে বলেন, মানুষ মানুষের জন্য হলেও আওয়ামী লীগ সরকার কখনো মানুষের জন্য নয়। এরা দানবের জন্য, লুটপাট, নারী ধর্ষণ ও পাচার, মুদ্রা পাচারকারীদের জন্য। এই আওয়ামী লীগ সরকার হচ্ছে নানা গুণে গুণান্বিত। জাতীয় সম্পদ লুটপাটে এদের জুড়ি নেই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us