ইংল্যান্ডে করোনায় আক্রান্ত রোহিত

প্রথম আলো প্রকাশিত: ২৬ জুন ২০২২, ১২:১৩

ইংল্যান্ডের বিপক্ষে বার্মিংহাম টেস্টের আগে বড় একটি ধাক্কাই খেল ভারত দল। করোনায় আক্রান্ত হয়েছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। ইংল্যান্ডে টিম হোটেলে আইসোলেশনে রাখা হয়েছে তাঁকে।


ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) আজ সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে রোহিতের করোনা আক্রান্ত হওয়ার খবরটি দিয়েছে। বিসিসিআই বিবৃতিতে লিখেছে, ‘টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা শনিবার করা কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছেন। তিনি টিম হোটেলে সঙ্গনিরোধে আছেন এবং বিসিসিআইয়ের চিকিৎসকদল তাঁর দেখভাল করছে।’


লেস্টারশায়ারের বিপক্ষে গত বৃহস্পতিবার শুরু প্রস্তুতি ম্যাচে ছিলেন রোহিত। ভারতের প্রথম ইনিংসে ২৫ রান করেছেন ভারতের অধিনায়ক। কিন্তু শনিবার তাঁর করোনা ধরা পড়ার পর আইসোলেশনে চলে যেতে হয়েছে তাঁকে। ভারতের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে পারেননি রোহিত।


গত বছর করোনার কারণে পাঁচ টেস্টের সিরিজ শেষ না করেই দেশে ফিরে গিয়েছিল। সেই সিরিজে না হওয়া পঞ্চম টেস্টটি এবারের সফরে খেলবে ভারত। ১ জুলাই থেকে শুরু হতে যাওয়া ম্যাচের আগে এমনিতেই নিয়মিত ওপেনার লোকেশ রাহুলকে হারিয়েছে ভারত। কুঁচকির চোটের কারণে দলে নেই তিনি। এর সঙ্গে রোহিত খেলতে না পারলে ভারতের জন্য বার্মিংহাম টেস্ট হয়তো কঠিন রূপেই ধরা দেবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

MFIs seek govt policy support

৮ ঘণ্টা, ৩৩ মিনিট আগে

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us