বন্যার্তদের পাশে অকুতভয় কে এই তাশরীফ?

ঢাকা টাইমস প্রকাশিত: ২৪ জুন ২০২২, ১১:১০

সিলেট-সুনামগঞ্জ অঞ্চলের বন্যাদুর্গত জনগণের পাশে শুরু থেকেই দেখা যাচ্ছে তরুণ এক যুবককে। যে কিনা বন্যাদুর্গতদের জন্য সহায়তা চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি লাইভ করেন। যা মূহুর্তেই ভাইরাল হয়ে যায়। তার এই মানবিক আহ্বানে সাড়া দেয় দিয়েছে অসংখ্য মানুষ। তাশরীফ এখন পর্যন্ত সংগ্রহ করেছেন কোটি টাকার বেশি।


সেই টাকা দিয়ে জিনিসপত্র কিনে রাত-দিন এক করে গত কয়েকটা দিন ক্লান্তিহীন ভাবে ছুটে বেড়াচ্ছেন তাশরীফ। রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে, বন্যার পানিতে নেমে বিতরণ করছেন ত্রাণ। ফলে সবার চোখের মণি হয়ে উঠেছেন তাশরীফ। চারদিকে তার প্রশংসা। বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য তার এই উদ্যোগ এবং চেষ্টা অনুপ্রাণিত করছে হাজারো যুবককে।


কিন্তু কে এই তাশরীফ? খোঁজ নিয়ে জানা গেছে, তিনি একাধারে গায়ক, গীতিকার এবং সুরকার। ২৬ বছর বয়সী এই তরুণ ‘কুঁড়েঘর’ নামে একটি বাংলা ব্যান্ডের প্রতিষ্ঠাতা। ২০১৭ সালে ইউটিউবে ‘কুঁড়েঘর’ নামে একটি চ্যানেলও চালু করেন। যেখানে প্রকাশিত গানের সংখ্যা ৯০টির মতো। তরুণ এই কন্ঠশিল্পীর ‘আমি মানে তুমি’, ‘ব্যাচেলর আমি ব্যাচলর’, ‘তাইতো আইলাম সাগরে’, ‘ময়নারে’সহ বেশ কিছু গান জনপ্রিয়তা পেয়েছে।


 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us