সালমানের নতুন সিনেমায় থাকবেন যে দক্ষিণী নায়িকারা

আজকের পত্রিকা প্রকাশিত: ২৩ জুন ২০২২, ২১:২১

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর খ্যাত সালমান খানকে নতুন ছবিতে একাধিক নায়িকার সঙ্গে রোমাঞ্চ করতে দেখা যাবে। একজন, দুজন নয়, বলিউড ভাইজানের নতুন ছবিতে থাকবেন ১০ নায়িকা। আর এই ১০ জনের মধ্যে থাকছেন জনপ্রিয় কয়েকজন দক্ষিণী নায়িকা। 



টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানা যায়, সালমান অভিনীত বলিউডের বেশ আলোচিত সিনেমা ‘নো এন্ট্রি’-এর সিক্যুয়াল ‘নো এন্ট্রি মে এন্ট্রি’ নির্মিত হচ্ছে। আর এই ছবিতেই অভিনয় করবেন ১০ নায়িকা। 



‘নো এন্ট্রি’ সিনেমার সিক্যুয়ালে থাকতে পারেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু, রাশমিকা মান্দানা, পূজা হেগড়ে ও তামান্না ভাটিয়ার মতো তারকা। ছবি: ইনস্টাগ্রামএরই মধ্যে নেট দুনিয়ায় জোর গুঞ্জন, এ সিনেমায় থাকতে পারেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তালিকায় রয়েছে রাশমিকা মান্দানা, পূজা হেগড়ে এবং তামান্না ভাটিয়ার মতো জনপ্রিয় তারকার নাম। 



অনীশ বাজমীর পরিচালনায় এই সিনেমার শুটিং শুরু হওয়ার কথা এ বছরের শেষ দিকে। জানা গেছে ‘টাইগার থ্রি’ সিনেমার পরই ‘নো এন্ট্রি’-এর সিক্যুয়ালের শুটিং শুরু করবেন সালমান খান। আগের সিনেমার মতো এতে থাকবেন অনিল কাপুর এবং ফারদিন খানও। ‘নো এন্ট্রি’ সিনেমার সিক্যুয়ালের খবরটি যখন থেকে শুরু হয়েছে তখন থেকেই উচ্ছ্বসিত সালমান ভক্তরা। 


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us