টিসিবি পণ্য, ভোরের লাইন গড়ায় সন্ধ্যায়

কালের কণ্ঠ প্রকাশিত: ২৩ জুন ২০২২, ১৯:১৯

আজ বৃহস্পতিবার থেকে চলতি বছরের তৃতীয় দফায় সাশ্রয়ী মূলে পণ্য বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। এই বিক্রি কার্যক্রম চলবে ৫ জুলাই পর্যন্ত। ময়মনসিংহের নান্দাইল পৌরসভায় আগামিকাল শুক্রবারও দেওয়া হবে পণ্য। পরবর্তীতে দুই দিন করে ১৩টি ইউনিয়নেও এই কার্যক্রম চলবে।


আজ বৃহস্পতিবার ভোর ছয়টা থেকে সন্ধ্যা পর্যন্ত লাইনে দাড়িঁয়ে থেকে পন্য কিনছেন ক্রেতারা। নান্দাইল পৌরসদরে পণ্য দেওয়া হবে এই খবরে গতকাল বৃহস্পতিবার ভোর থেকে অপেক্ষা করেন কার্ডধারী। নারী-পুরুষ সকলেই লাইন করে দাড়িঁয়ে থাকেন। কখন আসবে কাঙ্খিত পণ্যবাহি ট্রাক। উপজেলা পরিষদ চত্বরে ও পৌরসভার  কার্যালয়ের সামনে অনেক অপেক্ষার পর দুপুর ১২টার পরে আসে পণ্যবাহি ট্রাক। পন্য বিক্রি উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুর আবেদিন খান তুহিন। এ অবস্থায় খবর পেয়েই হুমড়ী খেয়ে পড়ে লোকজন।


অপেক্ষা করতে করতে লাইনে কে আগে, কে পরে, এর জন্য আবার অনেকের মাঝে বাকবিতন্ডতার সৃষ্টি হয়। ক্রেতারা যাতে টিসিবির তেল বাজারে গিয়ে বিক্রি করতে না পারেন, সেজন্য বিক্রেতা বোতলের ছিপি খুলে দিচ্ছেন। হট্রগোল সামলাতে নিয়োজিত পুলিশ বাদ্য হয়ে ক্রেতাদের উচ্চস্বরে চিৎকার করছেন। অন্য কিছু এতো দরকার না থাকলেও সকলেই মুখিয়ে আছেন তেলের বোতলটির দিকে। ১১০ টাকা লিটার দরে বিক্রি হচ্ছে। ভোর থেকে লাইনে দাড়িঁয়েও বিকেল তিনটা পর্যন্ত পন্য কিনতে পারেননি সাবিহা বেগম। তিনি বলেন, জিনিস তো পাইয়ামেই তয় একটু দেরী অইতাছে। এতে কষ্ট নাই। জিনিসটা পাইলেই অইলো। ’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ঢাকায় পরিবার কার্ডের আওতা বাড়াচ্ছে টিসিবি

প্রথম আলো | ট্রেন্ডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) কার্যালয়, তেজগাঁও
২ দিন, ১৬ ঘণ্টা আগে

টিসিবি পণ্য, ভোরের লাইন গড়ায় সন্ধ্যায়

কালের কণ্ঠ | ট্রেন্ডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) কার্যালয়, তেজগাঁও
৫ দিন, ১৭ ঘণ্টা আগে

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us