‘বাংলাদেশকে হালকাভাবে দেখার কোনো সুযোগই নেই’

যুগান্তর প্রকাশিত: ২৩ জুন ২০২২, ১৯:২৭

অ্যান্টিগা টেস্টে টাইগারদের ধসিয়ে দিয়ে দাপুটে জয় পায় ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। শুক্রবার শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচটি।



সেন্ট লুসিয়ার গ্রস আইলেটে ড্যারেন স্যামি স্টেডিয়ামে খেলতে নামার আগে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের প্রধান নির্বাচক ডেসমন্ড হেইন্স বলেন, বাংলাদেশকে হালকাভাবে দেখার কোনো সুযোগই নেই। তারা দুর্দান্ত বোলিং করেছে। তাদের বোলিংটা বেশ শৃঙ্খলাপূর্ণ।


ক্যারিবীয় এই কিংবদন্তি বলেন, অ্যান্টিগায় আমাদের জয়টা ছিল দারুণ। বেশ আত্মবিশ্বাস নিয়েই আমরা সেন্ট লুসিয়ায় যাচ্ছি। আমাদের সেন্ট লুসিয়ায় সর্বোচ্চটা দিয়েই যে জিততে হবে, সেটা আমরা জানি। তবে আমাদের দলও শৃঙ্খলাপূর্ণ। এ দলের খেলোয়াড়েরা নিজেদের শতভাগ উজাড় করে দিয়ে খেলেছে।


অ্যান্টিগায় টাইগারদের আতঙ্ক ছিলেন উইন্ডিজের তারকা পেসার কেমার রোচ। ম্যাচে ৭৪ রানে ৭ উইকেট শিকার করেন তিনি। দ্বিতীয় ইনিংসে ৫৩ রানে ৫ উইকেট নেন রোচ।


কেমার রোচ প্রসঙ্গে হেইন্স বলেন, কেমার তো এরই মধ্যে জীবন্ত কিংবদন্তিতে পরিণত হয়েছে। সে দারুণভাবেই তার ক্যারিয়ার শুরু করেছিল। মাঝখানে চোট তাকে সমস্যায় ফেলেছিল। দারুণ পরিশ্রম করে সে ফিরেছে। এখন কেমার আমাদের শীর্ষ উইকেটশিকারি। সে বিশ্বেরও অন্যতম সেরা। আমি তার পারফরম্যান্সে দারুণ খুশি। যেভাবে সে দলের তরুণ বোলারদের সঙ্গে মেশে, তাদের পথ নির্দেশনা দেয়, সেটা অসামান্য।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us