৪ গোলে এগিয়ে বাংলাদেশ

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২৩ জুন ২০২২, ১৯:০২

মালয়েশিয়ার মেয়েদের কঠিন চ্যালেঞ্জের মুখে ফেলেছেন বাংলাদেশের মেয়েরা। ঢাকার কমলাপুর বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে খেলার নিয়ন্ত্রণ নিয়ে নেয় বাংলাদেশ। যার ফলশ্রুতিতে প্রথমার্ধ শেষে বাংলাদেশ ৪-০ গোলে এগিয়ে রয়েছে। আঁখি খাতুন দু'টি, সাবিনা খাতুন ও স্বপ্না একটি করে গোল করেন। দু'টি শট ক্রসবারে লেগে প্রতিহত না হলে ব্যবধান আরো বড় হতো। পক্ষান্তরে মালয়েশিয়া এই অর্ধে কোনো গোলের আক্রমণ রচনা করতে পারেনি। 


প্রীতি ম্যাচের প্রথম মিনিটে গোলের সুযোগ পেয়েছিল বাংলাদেশ। চার মিনিটে বাংলাদেশের অধিনায়ক সাবিনা গোলরক্ষকের সাথে হাত মেলানো দুরত্বে গোল মিস করেন। পাঁচ মিনিট পরেই কমলাপুর স্টেডিয়ামের গ্যালারি আনন্দে নেচে উঠে। কর্নার থেকে ডিফেন্ডার আঁখি গোল করেন। 


দ্রুতগতিতে প্রথম গোলের দেখা পেয়ে বাংলাদেশ আরো উজ্জীবিত হয়ে খেলতে থাকে। সাবিনাদের টানা কয়েকটি আক্রমণে মালয়েশিয়ার রক্ষণ পরাস্ত হয়। র‍্যাঙ্কিংয়ে মালয়েশিয়া যে ৬১ ধাপ এগিয়ে সেটা বুঝাই যাচ্ছিল না। ২৫ মিনিটে অধিনায়ক সাবিনা গোল পেয়ে যান।


৩৬ মিনিটে গোল করান অধিনায়ক সাবিনা। শর্ট কনার থেকে সাবিনার ক্রস বক্সে আঁখি খাতুনের পায়ের সামনে পড়ে। গোললাইনের সামনে পাওয়া বলে প্লেসিং করতে ভুল করেননি আঁখি। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us