কলকাতার আরেক পরিচালকের সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন!

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৩ মে ২০২২, ১৫:৪৬

তাহসানের সঙ্গে ডিভোর্সের পর একসঙ্গে কাজ করতে গিয়ে ওপার বাংলার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির প্রেমে পড়েন অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা। পরবর্তীতে তাকে বিয়েও করেন। দুই বছরের বেশি সময় ধরে সংসারও করছেন।


বেশ সুখেই আছেন দুজনে। এমনটাই জানা যায় তাদের নানা পোস্ট ও ছবি বদৌলতে।


এরমধ্যেই কলকাতার বিভিন্ন গণমাধ্যমে ছড়িয়েছে আবারও নাকি প্রেম করছেন মিথিলা।


জানা গেছে, কলকাতার পরিচালক দেবালয় ভট্টাচার্যের সঙ্গে নাকি বিশেষ বন্ধুত্ব তৈরি হয়েছে মিথিলা। সহজভাবে বলা যায়, এই পরিচালকের সঙ্গে ‘গোপনে প্রেম’ করছেন সৃজিতের ঘরনী স্ত্রী। টালিউড অন্দরমহলে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে।


তবে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেবালয় এ নিয়ে খোলামেলা কথা বলেছেন। তিনি জানান, তারা শুধুই বন্ধু। এর বাইরে মিথিলার সঙ্গে তার কোনো বিশেষ সম্পর্ক নেই। তার ভাষায়, মিথিলার সঙ্গে আগে আলাপ ছিল না। শুটিং সেটেই আলাপ হয়েছে। আর হ্যাঁ, মিথিলার সঙ্গে বন্ধুত্বটা খুব ভালো। তিনি অসম্ভব ইন্টারেস্টিং, শিক্ষিত ও বুদ্ধিমতী নারী। তার সঙ্গে গল্প করতে খুব ভালো লাগে। গানের সেন্স খুব ভালো। যদিও কাজ শেষ হয়ে গেছে। এখন খুব একটা কথা হয় না। আবার দেখা হলে আড্ডা হবে অবশ্যই।


দেবালয় আরও বলেন, ‘এসব বিষয় কানে আসে, খুব মজাই লাগে। সারাক্ষণই চলে এগুলো। আর মিথিলার মতো বন্ধু পেলে ভালোই লাগবে। ও কলকাতায় থাকলে একসঙ্গে চা খেতাম। কফি খেতাম, আড্ডা হতো। আর মিথিলার বন্ধুর পরিধিটাও বিরাট। ভালোই লাগবে সেক্ষেত্রে।’


 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us