শাকিবের প্রচারণার পরেও মাত্র ২৮ হলে ‘গলুই’

এনটিভি প্রকাশিত: ০২ মে ২০২২, ১৩:৩৫

ঈদের সিনেমা মানেই যেন শাকিব খান। দীর্ঘ এক দশকের বেশি সময় এই রাজত্ব তাঁর। সেই শাকিবের ব্যাপক প্রচারণার পরেও তাঁর এবারের ঈদের সিনেমা ‘গলুই’ মুক্তি পাচ্ছে মাত্র ২৮টি সিনেমা হলে, যা ঈদে মুক্তি পাওয়া চার সিনেমার মধ্যে হল-সংখ্যায় তৃতীয়। 


হল-সংখ্যাটা ঢালিউড খানের সঙ্গে বড্ড বেমানান। সরকারি অনুদানের সিনেমা বলেই হল-সংখ্যা কম হয়েছে বলে মনে করছেন বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির সিনিয়র সহ-সভাপতি মিয়া আলাউদ্দিন। তিনি বলেন, ‘আমার মনে হয় অনুদানের সিনেমা হিসেবে ২৮ হল বেশি। ঈদে দর্শক অ্যাকশন সিনেমা দেখতে চায়, সে কারণে এই সিনেমার হল কম হয়েছে।’


এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথম বার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। সিনেমাটিতে দেখা যাবে গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্প।


‘গলুই’ সরকারি অনুদানের সিনেমা হলেও এটিকে পুরোপুরি মূল ধারার বাণিজ্যিক সিনেমা বলছেন শাকিব খান। সিনেমাটি প্রসঙ্গে তাঁর ভাষ্য, “এ সিনেমার মাধ্যমে পর্দায় দর্শক আমাকে নতুনভাবে আবিষ্কার করবে। নতুনত্ব দেওয়ার জন্যই কাজটি করলাম। গল্প যেমন সুন্দর, তেমনই এ সিনেমার গানগুলো মন ছুঁয়ে যাওয়ার মতো। সবকিছু মিলিয়ে ‘গলুই’ হচ্ছে লার্জার স্কেলের সিনেমা।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us