প্রধানমন্ত্রীকে অপেক্ষা করতে বললেন মোশাররফ

বার্তা২৪ প্রকাশিত: ২০ মার্চ ২০২২, ১৫:৩৭

দলের চেয়ারপারসন এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা সরকার বাধা দিচ্ছে এমন অভিযোগ করে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলেছেন, আপনিও একজন প্রধানমন্ত্রী, আরেকজন সাবেক প্রধানমন্ত্রীকে চিকিৎসার সুযোগ দিচ্ছেন না। আল্লাহর পক্ষ থেকে আপনি এর পরিণতির জন্য অপেক্ষা করেন। আপনার কি পরিণতি হয় আমরা জানি না।


রোববার (২০ মার্চ) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপি'র সাবেক মহাসচিব কেএম ওবায়দুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কেএম ওবায়দুর রহমান স্মৃতি সংসদ এই স্মরণসভার আয়োজন করে।


আওয়ামী লীগের কঠোর সমালোচনা করতে গিয়ে মোশাররফ বলেন, ক্ষমতায় যারা আছে তারা মুক্তিযুদ্ধের ফেরিওয়ালা। তাদের ওয়ান ইলেভেনের সরকার গায়ের জোরে ক্ষমতায় বসিয়ে দিয়ে গেছে, সে ক্ষমতাকে ব্যবহার করে গায়ের জোরে ক্ষমতায় বসে আছে বর্তমান বয়কটের সরকার।


তিনি বলেন, জরুরী সরকার দয়া করে আওয়ামী লীগ সরকারে বসিয়েছে, এর পর থেকে ভোট ছাড়া ক্ষমতায় বসে আছে।


আওয়ামী লীগের সিন্ডিকেটের কারণে সরকার দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ করতে পারছে না মন্তব্য করে সাবেক এই মন্ত্রী বলেন, তারা নিজেদের সিন্ডিকেটের কারণে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণ করতে পারছেনা, করতে পারবেওনা, কারন আওয়ামী লীগের সিন্ডিকেট দ্রব্যমূল্য নিয়ন্ত্র্রণ করছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us