বিএনপির সদস্যপদও হারালেন তৈমুর

আজকের পত্রিকা প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২২, ০৮:২৫

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে পরাজিত মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকারের প্রাথমিক সদস্যপদও বাতিল করেছে বিএনপি। সেই সঙ্গে তাঁর প্রধান নির্বাচনী এজেন্ট মহানগর সাধারণ সম্পাদক এটিএম কামালেরও সদস্যপদ বাতিল করা হয়েছে। 


মঙ্গলবার রাতে এই দুই নেতাকে বহিষ্কারের বিষয়টি গণমাধ্যমে প্রকাশিত হয়। তবে বহিষ্কারের বিষয় তাঁরা কিছুই জানেন না বলে দাবি করেন। তাঁরা জানান, দল থেকে আনুষ্ঠানিকভাবে কোনো চিঠি কিংবা ফোন কল পাননি তাঁরা। 


দলীয় সিদ্ধান্তকে উপেক্ষা করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়রপ্রার্থী হওয়ায় তৈমুর আলম খন্দকারকে এর আগেই চেয়ারপারসনের উপদেষ্টা ও আহ্বায়কের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। এবার হারালেন প্রাথমিক সদস্য পদও। এ বিষয়ে তৈমুর আলম খন্দকার আজকের পত্রিকাকে বলেন, ‘আমি তো বলতে পারব না বিষয়টা। আপনাদের কাছ থেকে শুনলাম। নারায়ণগঞ্জে রাজনৈতিক মহামারি চলছে। নৌকার পক্ষে না নামার কারণে এরই মধ্যে আওয়ামী লীগ থেকে অনেককে বহিষ্কার করা হয়েছে। একইভাবে হাতির পক্ষে নামার কারণে এখন বিএনপির লোকজনকে বহিষ্কার করা হচ্ছে। তবে যাই করা হোক না কেন আমি যে অবস্থায় আছি, মনে করি আমি ভালো আছি।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us